ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৬

অজয় দেবগণের মৃত্যু নিয়ে মিথ্যা খবর

http://www.kalerkantho.com/online/entertainment/2018/05/17/637323
BYকালের কণ্ঠ অনলাইন   

অমিতাভ বচ্চন থেকে কাদের খান, সেলিব্রিটিদের মৃত্যুর মিথ্যা খবর নিয়ে বার বারই সরগরম হয়ে ওঠে নেটিজেনদের জল্পনা কল্পনা। অমিতাভ বচ্চন, কাদের খান-দের তালিকায় এবার যোগ হলো বলিউড অভিনেতা অজয় দেবগণের নাম।

সম্প্রতি অজয় দেবগণকে নিয়ে একটি খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। ডিএনএ-র রিপোর্ট অনুযায়ী সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে যে খবর ছড়ায় সেখানে জানা যায়, মহাবালেশ্বরে নাকি একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে। এবং, সেই হেলিকপ্টারেই নাকি ছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগণ।

‘সিংহম’ অভিনেতার মৃত্যুর ভুয়ো সংবাদ নিয়ে যখন সরগরম হয়ে ওঠে নেটিজেনদের আলোচনা পর্ব, সেই সময় মহাবালেশ্বর থানার পুলিশের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়, ওই ধরনের কোনও ঘটনা ঘটেনি।

পাশপাশি মহাবালেশ্বর থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, যদি অজয় দেবগণের হেলিকপ্টার ভেঙে পড়ার মতো কোনও ঘটনা ঘটত, তাহলে তাঁদের কাছে সেই খবর থাকত। কিন্তু, ওই ধরনের কিছুই ঘটেনি বলেও স্পষ্ট জানিয়েছেন তিনি। তাঁর কথায়, অজয় দেবগণের হেলিকপ্টার ভেঙে পড়েছে বলে গত সপ্তাহে একটি ভুয়া খবর ছড়িয়ে পড়ে।

সেই রেশ কাটতে না কাটতেই আবার চলতি সপ্তাহেও সেই একই ধরনের ভুয়ো খবর হু হু করে ছড়িয়ে পড়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। জিনিউজ