ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৬

ফায়ার সার্ভিসের উর্ধ্বতন কর্মকর্তা চরিত্রে চম্পা

http://www.kalerkantho.com/online/entertainment/2018/10/12/690591
BYকালের কণ্ঠ অনলাইন   

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উর্ধ্বতন কর্মকর্তা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী গুলশান আরা আক্তার চম্পা। ‘সেভ লাইফ’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করবেন আমিনুল ইসলাম শোভা। এতে আরও অভিনয় করবেন ফেরদৌস,পপি,আনিসুর রহমান মিলন ও আইরিন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এখানেই জানানো হয় ফায়ার সার্ভিস বাহিনীর ভেতরের গল্প নিয়ে তৈরি হতে যাওয়া এই ছবিতে চম্পা একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। তাঁকে দেখা যাবে ফায়ার সার্ভিসের একজন উর্ধ্বতন কর্মকর্তার চরিত্রে। যেখানে তিনি নিজের জীবনের ঝুঁকি কাজ করা দৃশ্যে অভিনয় করবেন।

এ প্রসঙ্গে চম্পা বলেন, আজকের এই অনুষ্ঠানে আসার সময় আমার ভিন্ন রকমের অনুভূতি হয়। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ঢুকেই আমার মনে হলো তাঁদের ত্যাগের কথা। ফায়ার সার্ভিসের সদস্যরা শুধু আগুন নেভানোই নয়, তারা যে কোনো দুর্যোগে ঝাপিয়ে পড়ে। মানুষের জীবন বাঁচাতে সহায়তা করে। নিজেদের জীবনকে তুচ্ছ করে এগিয়ে যায়।

তিনি বলেন, 'ফায়ার সার্ভিসের সদস্যদের আত্মত্যাগের ওপর একটি চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। আর এই চলচ্চিত্রে আমি একজন ইউনিফরম পরা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবো- এটা শুধু ভাবতে ভালো লাগছে তা নয়, একটা শিহরণ বয়ে যাচ্ছে শরীরে। আমি শুধু অপেক্ষায় আছি শুটিং কবে শুরু হবে।'

ছবিটি নির্মিত হতে যাচ্ছে ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্ট ও আরজিবি মিডিয়ার যৌথ উদ্যোগে। আগামী মাসেই ছবিটির শুটিং শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।