ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৬

প্রকাশিত হলো শাহনাজ শান্তার 'মন পবনের নাও' (ভিডিওসহ)

http://www.kalerkantho.com/online/entertainment/2018/10/12/690626
BYবিনোদন প্রতিবেদক   

প্রতিটা গানের পেছনেই গল্প থাকে। থাকে আবেগ আর মনের কথা। 'মন পবনের নাও' গানটিও এর ব্যাতিক্রম নয়। তবে এর পেছনের গল্পটা একটু ভিন্ন। ছোট ভাই কলেজ পড়াকালীন সময়ে লিখেছিলেন গানটির মুখ। এরপর নানাবিধ ব্যস্ততায় আর পুরো গানটি লেখা শেষ করতে পারেননী তিনি। শরণাপন্ন হলেন বোনের। কারণ বোন আপাদমস্তক গানের মানুষ।

সেই কারণেই শর্তও জুড়ে দিলেন ভাই। গানটি লেখা শেষ করে গাইতেও হবে। ভাই-বোন মিলে গান লেখা শেষ করলেন। এরপর ভাই সুর দিলেন গানে। এরওপর রাফি মোহাম্মদ এর সঙ্গীতায়োজনে কন্ঠ দিলেন বোন শাহনাজ শান্তা। একটু অন্যরকম ই এই গানের গল্প, এমনটাই জানালেন গানের শিল্পী শহনাজ শান্তা এবং তার ভাই গীতিকার ও সুরকার মাহমুদুর রহমান।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে ইউটিউব চ্যানেল ‌'ধ্রুব মিউজিক কটেজ'এ গত ১১ অক্টোবর প্রকাশিত হয় শাহনাজ শান্তার 'মন পবনের নাও' গানের অডিও এবং ভিডিও। মাহমুদুর রহমান ও শাহনাজ শান্তার কথায় গানে সুর দিয়েছেন মাহমুদুর রহমান। সঙ্গীত পরিচালনা করেছেন রাফি মোহাম্মদ। ইমরাউল রাফাতের পরিচালনায় গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যায় নিলয় আলমগীর এবং নাদিয়া নদীকে।

আর.জে ত্রয়ী'র সঞ্চালনায় প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন- মডেল ও অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ, টিভি উপস্থাপক আনজাম মাসুদ, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ, সঙ্গীত শিল্পী জুয়েল মোর্শেদ, সঙ্গীত পরিচালক রাফি মোহাম্মদ, গীতিকার, সুরকার মাহমুদুর রহমান ও সঙ্গীত শিল্পী শাহনাজ শান্তা সহ আরও অনেকে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, 'ধ্রুব মিউজিক কটেজ'র ইউটিউব চ্যানেল ছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

দেখুন ভিডিও :