ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

মোবাইলে পাবজি খেলেন? পেতে পারেন ২০০ টাকার কুপন

https://www.kalerkantho.com/online/miscellaneous/2019/11/09/837370
BYকালের কণ্ঠ অনলাইন   

আপনি কি পাবজির অন্ধ ভক্ত? মোবাইলে গেমটি খেলতে বসলে অন্যদিকে একেবারেই নজর যায় না? যদি হ্যাঁ হয়ে থাকে উত্তর, তাহলে আপনার জন্য সোনায় সোহাগা হওয়ার মতো খবর রয়েছে। পাবজি মোবাইল প্লেয়ারদের জন্য ২০০ টাকার স্পেশাল ক্রেডিট কুপন দিচ্ছে গুগল।

এই কুপন আপনারা পরবর্তী সময়ে কোনো ইন গেম আইটেম কেনার সময় ব্যবহার করতে পারেন। গুগল প্লে স্টোরে এই অফার পেয়ে যাবেন। মেইন মেন্যুতে বা রিওয়ার্ড সেকশনে পেয়ে যাবেন এই অফার সম্পর্কে বিস্তারিত তথ্য।

তবে এই কুপন তখনই ব্যবহার করতে পারবেন, যদি ৩৫০ টাকার কিছু কেনেন। তার কম হলে এই কুপন ব্যবহার করতে পারবেন না। আপনাকে পাবজি মোবাইল স্টোরে ইন গেম আইটেম কিনতে হবে। যেমন গেম স্টোর থেকে আপনি যদি আননোন ক্যাশ কেনেন, যার দাম ৩৫০ টাকা। তাহলে কুপন ব্যবহার করে আপনি তাতে ২০০ টাকা ছাড় পাবেন।

তবে আরেকটা কথা। কতদিন পর্যন্ত এই কুপনগুলোর মেয়াদ থাকবে, সে তথ্য জানানো হয়নি। আবার কতদিন পর্যন্ত কুপনগুলো গুগল প্লে স্টোরে মিলবে সেটাও বলা হয়নি। তাই সব চেয়ে ভালো হয়, যত তাড়াতাড়ি সম্ভব এই কুপনগুলো নিয়ে নিন। দেখুন পরে আবার এই সুযোগ আপনার হাতছাড়া না হয়ে যায়।

প্লে স্টোরের মেইন মেন্যুতে বা রিওয়ার্ড সেকশনে আপনি এই কুপন নিয়ে তথ্য পেয়ে যাবেন। স্টোরের নিউ নোটিফিকেশন সেকশনে গিয়ে দেখুন। আপনি দেখতে পাবেন লেখা আছেন, এনজয় ২০০ রুপি অফ ফ্রম প্লে ইন পাবজি মোবাইল। এরপর আপনাকে ক্লেইম নাও বাটনে ক্লিক করতে হবে।

তারপর গেম ওপেন করে পছন্দসই ইন গেম আইটেম কিনে নিন। তাহলে আর দেরি কিসের, এখনই প্লে স্টোরে যান আর সংগ্রহ করুন আপনার কুপন।