ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

'সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সহযোগিতা করুন'

http://www.kalerkantho.com/online/national/2018/06/13/647663
BYকালের কণ্ঠ অনলাইন   

জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।

ড. শিরীন শারমিন চৌধুরী দোয়া কবুল ও সংযমের মাস পবিত্র মাহে রমজানে মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করে সাংবাদিক সমাজের সদস্যদের প্রতি পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান এবং সাংবাদিক সমাজের দাবির প্রতি সংহতি প্রকাশ করে নবম ওয়েজ বোর্ড দ্রুত বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ নিতে তথ্যমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

ডিজিটাল নিরাপত্তা আইন সম্পর্কে স্পিকার বলেন, বর্তমানে ডিজিটাল নিরাপত্তা আইনের খসড়া স্থায়ী কমিটিতে বিবেচনাধীন রয়েছে। এ বিষয়ে সকলের মতামত নিয়ে একটি কার্যকর আইন প্রণয়ন করা সম্ভব হবে বলে তিনি আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশ বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের পথে যাত্রা করেছে এবং উন্নয়নের বিস্ময়কর ধারায় এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে তিনি সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করেন।

বিএফইউজে’র সভাপতি মনজুরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম বক্তৃতা করেন।