ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৬

আগামীকাল পাবনা যাচ্ছেন প্রধানমন্ত্রী

http://www.kalerkantho.com/online/national/2018/07/13/657458
BYকালের কণ্ঠ অনলাইন   

রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং ডেট (এফসিডি) কাজের উদ্বোধন করতে আগামীকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনায় যাচ্ছেন। একই সঙ্গে তিনি পাবনাবাসীর দীর্ঘ প্রতীক্ষিত পাবনা-মাঝগ্রাম রেলপথের উদ্বোধন করবেন। এ ছাড়া তিনি পাবনা জেলার ৫১টি উন্নয়ন মুলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জেলা আওয়ামী লীগ আয়োজিত পুলিশ লাইন্স মাঠে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জনসভা আয়োজনের তদারকির দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগ।

খালিদ মাহমুদ বলেন, দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসার পর তৃতীয়বার পাবনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী। পাবনাবাসীর সারাজীবনের স্বপ্ন বাস্তবায়ন করায় এবারের পাবনার জনসভার কোনো কুল-কিনারা থাকবে না। পুরো পাবনা জেলা জাগরিত থাকবে। প্রধানমন্ত্রীর জনসভায় হৃদয় নিংড়ানো ভালোবাসা দিয়ে নেত্রীকে বরণের মধ্য দিয়ে এ জেলার মানুষ তার প্রমাণ দেবে।

প্রধানমন্ত্রীর পাবনা সফর উপলক্ষে ইতোমধ্যে মন্ত্রীদের আগমন শুরু হয়ে গেছে। নানক এসে পৌঁছেছেন। পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী এবং পাবনা ৪ আসন (ঈশ্বরদী-আটঘরিয়া) এম.পি ভাষা সৈনিক শামসুর রহমান শরীফ, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসন এম.পি গোলাম ফারুক প্রিন্স এম.পি এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জনসভা সফল করতে কাজ করছেন।

পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম, র‌্যাব পাবনা কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: রুহুল আমিন (এক্স), বিএনভিআর, পাবনা এনএসআইসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তা ব্যবস্থা নিচ্ছিদ্র করতে কাজ করছেন।