ঢাকা, রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬

প্রাইভেট কারে ১০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

https://www.kalerkantho.com/online/national/2019/11/13/838553
BYনিজস্ব প্রতিবেদক   

রাজধানীর নাখালপাড়া এলাকায় প্রাইভেট কারে ১০ হাজার পিস ইয়াবা নিয়ে যাওয়ার সময় তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (ডিবি)। গত সোমবার রাতে পুলিশ এ অভিযান চালায়। গ্রেপ্তারকৃতরা হলেন মজিবুর রহমান মৃধা (৪৮), মহসীন হোসেন মৃধা (২৬) ও মোছা. মমতাজ বেগম (৪২)।

ডিবির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মহরম আলী বলেন, গোপন তথ্য—ছিল ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে ঢাকায় আসছে। ওই তথ্যের ভিত্তিতে বিমানবন্দর জোনাল টিমের একটি দল সোমবার রাত সাড়ে ৯টায় পশ্চিম নাখালপাড়া এলাকায় অবস্থান নেয়। রাত সাড়ে ১০টার দিকে প্রাইভেট কারটি এলে ডিবি পুলিশের পিকআপ দিয়ে রাস্তায় ব্যারিকেড দেওয়া হয়।

এ সময় মজিবুর ও মহসীনকে পালানোর চেষ্টাকালে এবং মমতাজকে গাড়িতে বসা অবস্থায় গ্রেপ্তার করা হয়। মজিবুরের দেহের বিভিন্ন অংশে কালো স্কচটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় চার হাজার পিস ইয়াবা এবং মহসীনের দেহ তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। মহরম আলী আরো বলেন, পরে গাড়িতে বসা মমতাজের কাছে থাকা ভ্যানিটি ব্যাগ থেকে দুই হাজার পিস ইয়াবা এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেট কারের ড্রাইভিং সিটের বাঁ পাশের দরজার সুইচ বক্সের ভেতর থেকে আরো দুই হাজার পিস উদ্ধার করা হয়।

মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। এই চক্রের আরো কয়েকজন ইয়াবা কারবারি পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান মহরম আলী।