ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

কলকাতায় বহুতল ভবন থেকে ঝাঁপ দিলেন বৃদ্ধা, খানিকবাদেই মেয়ে-নাতনিও

http://www.kalerkantho.com/online/world/2018/11/14/703706
BYকালের কণ্ঠ অনলাইন   

মেয়ে এবং নাতনিকে নিয়ে বহুতল ভবন থেকে ঝাঁপ দিলেন এক বৃদ্ধা। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার পোস্তা থানা এলাকার বড়তলা স্ট্রিটে।

প্রাথমিকভাবে জানা গেছে, ৬০ বছর বয়সী ওই নারীর নাম ইন্দ্রাণী মোহতা। সন্ধ্যা ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, সরু বড়তলা স্ট্রিটে সন্ধ্যাবেলা বেশ ভিড় ছিল। হঠাৎ করেই সজোরে কিছু পড়ার আওয়াজ শুনতে পান পথচারী এবং স্থানীয় বাসিন্দারা।

ছুটে গিয়ে তারা দেখেন, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন ওই বৃদ্ধা। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। যখন পথচারী এবং স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন তখনই আবারো আওয়াজ।

দু’বছরের শিশু কন্যাকে নিয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ দেন বৃদ্ধার ৩২ বছরের মেয়ে। প্রাথমিকভাবে জানা গেছে, তার নাম সঙ্গীতা কাপাড়িয়া। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশুকন্যাটি বিশুদ্ধানন্দ হাসপাতালে এবং তার মা আশঙ্কাজনক অবস্থায় কলকাতা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

ঘটনাস্থলে পৌঁছেছেন পোস্তা থানার পুলিশ এবং লালবাজারের গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা। প্রাথমিক ভাবে জানা গেছে, সাংসারিক অশান্তির জেরেই এই মরণঝাঁপ। প্রাথমিক তদন্তে জানা গেছে ইন্দ্রাণীর মেয়ের বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। তার জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে।

কিন্তু এখনো কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। ঠিক কী কারণে এই ঘটনা তা-ও স্পষ্ট নয় এখনো।