ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৭

ঝড়ে ট্রলারডুবি, সৈকতে ভেসে এলো আরো ৪ জেলের লাশ

https://www.ntvbd.com/bangladesh/261007/ঝড়ে-ট্রলারডুবি,-সৈকতে-ভেসে-এলো-আরো-৪-জেলের-লাশ
BYইকরাম চৌধুরী টিপু
১২ জুলাই ২০১৯, ০৭:৪৬ | আপডেট: ১২ জুলাই ২০১৯, ১০:২৮

কক্সবাজারের সমুদ্রসৈকতে গতকাল বৃহস্পতিবার রাতে ভেসে এলো আরো চারজনের মৃতদেহ। ফাইল ছবি কক্সবাজারের সমুদ্রসৈকতে ভেসে এলো আরো চারজনের মৃতদেহ। পুলিশ জানিয়েছে, ঝড়ের কবলে পড়ে সমুদ্রে ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের জেলে ছিলেন তাঁরা। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় মোট ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে কক্সবাজার সমুদ্র উপকূলের বিভিন্ন জায়গা থেকে জেলেদের লাশ উদ্ধার করা হয়।

এর মধ্যে শহরের ডায়বেটিক পয়েন্ট সৈকত থেকে দুজন, সুগন্ধা বিচ থেকে একজন ও মহেশখালীর ধলঘাটা থেকে আরো এক জেলের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ চারটি কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের মালিক ভোলার চরফ্যাসনের মাদ্রাজ গ্রামের ওয়াজিদ উল্লাহ জেলেদের লাশ শনাক্ত করেন।

পুলিশ জানিয়েছে, সাগরে টানা ৬৫ দিন মাছধরা নিষিদ্ধ থাকলেও গত ৪ জুলাই চরফ্যাশনের ১৭ জেলে ট্রলার নিয়ে মাছ ধরতে যায়। ঝড়ের কবলে পড়ে দুদিন পরই ৬ জুলাই ট্রলারটি সাগরে ডুবে যায়।

গত বুধবার কক্সবাজার শহরের সমুদ্রসৈকতের সি-গাল পয়েন্টে ছয় জেলের লাশ ভেসে আসে। এ সময় দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ট্রলারডুবির ঘটনায় এখনো পাঁচ জেলে নিখোঁজ রয়েছেন বলে জানান ট্রলারের মালিক ওয়াজিদ উল্লাহ। তিনি আরো জানান, জেলেরা সবাই চরফ্যাসন ও শশীভূষণ উপজেলার বাসিন্দা। উদ্ধার হওয়া দুই জেলে সুস্থ হয়ে উঠেছেন।