ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল বেঙালুরু

http://www.poriborton.com/cricket/122636
BYপরিবর্তন ডেস্ক ১:১৭ পূর্বাহ্ণ, মে ১৮, ২০১৮

প্রথমে ব্যাট করতে নেমে ৩৮ রান তুলতেই ২ উইকেট হারায় বেঙালুরু। এরপর দলের হাল ধরেন এবি ডি ভিলিয়ার্স ও মঈন আলী। দু’জনে ৫৭ বলে যোগ করেন ১০৭ রান। তবে ৪ রানের ব্যবধানে ভিলিয়ার্স ও মঈন দু’জনেই উইকেট হারান। দলটির সংগ্রহ তখন ৪ উইকেটের বিনিময়ে ১৪৯ রান। ভিলিয়ার্স ৩৯ বলে ১২ চার ও ১ ছয়ে ৬৯ রান করেন। মঈন ৩৪ বলে ৬টি ছয় ও দুই চারে ৬৫ রান করেন। এরপর কলিন ডি গ্র‍্যান্ডহোমের

১৭ বলে ৪০ ও সরফরাজ খানের ৮ বলে অপরাজিত ২২ রানের ক্যামিওর বদৌলতে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৮ রান করে বেঙালুরু। নিজেকে ছাড়িয়ে যাওয়ার মিশনে এদিন উইকেট শূন্য ছিলেন সাকিব আল হাসান। কোটার নির্ধারিত ৪ ওভার বল করে দিয়েছে ৩৫ রান। বাসিল থাম্পি ৪ ওভারে দেন ৭০ রান। তবে রশিদ খান ৩টি ও সিদ্ধার্থ কাউল ২টি উইকেট লাভ করেন।

এত বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে ৬৪ রানে ২ উইকেট হারায় হায়দ্রাবাদ। এরপর হাল ধরেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও মনিশ পান্ডে। ৬৭ বলে তারা ১৩৫ রান যোগ করেন। তবে শেষ রক্ষা হয়নি। ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৪ রান তোলে হায়দ্রাবাদ।

উইলিয়ামসন ৪২ বলে ৭ চার ও ৫ ছয়ে ৮১ রান করেন। পান্ডে ৩৮ বলে ৬২ করে অপরাজিত থাকেন। বেঙালুরুর ৩ বোলার ১টি করে উইকেট পান। এই জয়ে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে উঠে এসেছে বেঙালুরু।

এসএম/এএস