ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৬

চৌগাছায় ‘গোলাগুলি’, যুবক নিহত

http://www.poriborton.com/khulna/131505
BYযশোর ব্যুরো ৯:০৯ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

নিহত রতন চৌগাছা উপজেলার দিঘলসিংহা গ্রামের আবু বক্কার ওরফে বাক্কারের ছেলে। চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, রাতে তারা সংবাদ পান চৌগাছা যশোর সড়কের কয়ারপাড়া নামক স্থানে দু’দল সন্ত্রাসীর মধ্যে ‘গোলাগুলি’ হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় সেখানে অজ্ঞাত একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সময় লাশের পাশ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও এক প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত রতনের বিরুদ্ধে পুলিশের উপর হামলাসহ কয়েকটি মাদক মামলা রয়েছে। পরে হাসপাতাল মর্গে স্বজনরা লাশ সনাক্ত করেছে বলেও জানান তিনি।

তবে নিহতের বাবা আবু বক্কর ও মা ফরিদা বেগমের দাবি, রতন মাগুরা জেলার এক ব্যক্তির নিকট টাকা পেত। বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকা দেয়া হবে বলে ওই ব্যক্তি তাকে মোবাইল ফোনে ডেকে নিলে দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায়ও ফিরে না আসলে এবং তার মোবাইল ফোন রিসিভ না হওয়ায় আমরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি।

পরে শুক্রবার ভোরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে এক ব্যক্তি মোবাইলে জানায় হাসপাতালে রতনের মত দেখতে একজনের লাশ রয়েছে। সেখানে গিয়ে আমরা তার লাশ সনাক্ত করি।

তারা আরো জানান, আগে মাদক ব্যবসা করলেও রতন ২/৩ বছর ধরে তা ছেড়ে দিয়েছে।

আইআর/এসএফ