ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৭
BYখেলা ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১৫

উয়েফা চ্যাম্পিয়নস লিগে রোমাকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে একটি করে গোল করেছেন ইসকো, গ্যারেথ বেল ও দিয়াজ।

বার্নাব্যুতে ‘রোনালদো-জিদান’ ছাড়াই চ্যাম্পিয়নস লিগে দুর্দান্ত শুরু করেছে রিয়াল মাদ্রিদ। রোমাকে ৩-০ গোলের ব্যবধানে উড়িয়ে জয় দিয়ে শুরু করেছে চ্যাম্পিয়ন্স লিগের মৌসুম। টানা তিনবারের চ্যাম্পিয়নরা মৌসুম শুরু করেছে নিজেদের মতোই।

গোল হতে পারত আরও বেশি। রোমার গোলমুখে রিয়ালের শট ছিল ৩০টি, ১১টিই লক্ষ্যে। ৬২ শতাংশ সময় নিজেদের পায়ে বল রেখে বল দখলেও এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। বলতে পারেন রোমাকে নিয়ে ছেলেখেলা খেলেছে রিয়াল। তবে বল দখল আর বারবার আক্রমণে উঠে আসা স্বাগতিকদের গোলমুখ খুলতে একটু বেশিই সময় লেগেছে। যদিও ম্যাচের তৃতীয় মিনিটেই সহজ সুযোগ নষ্ট করেন বেল। আর ইসকোর পা থেকে আসা প্রথম গোলটি ছিল ৪৫ মিনিটে। ডি বক্সের সামান্য বাইরে থেকে দেয়ালের ওপর দিয়ে নেওয়া ফ্রি কিক থেকে গোলের খাতা খোলে রিয়াল। লা লিগায় একের পর এক গোল পাওয়া গ্যারেথ বেল চ্যাম্পিয়নস লিগও গোল দিয়ে শুরু করেছেন। দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে মডরিচের নিখুঁত পাস থেকে ক্লিনিক্যাল ফিনিশ করেন বেল।৮০ মিনিটে অ্যাসেনসিওর শট রোমার গোলরক্ষক আটকে না দিলে গোল ব্যবধান তখনই বাড়ত। স্কোরার বেলের বদলি হয়ে নামা মারিয়ানো দিয়াজ রোমার কফিনে শেষ পেরেকটি ঠোকেন। যোগ হওয়া সময়ে মার্সেলোর পাস থেকে পাওয়া বলে বুলেট–গতির শটে রোমার জালে জড়িয়ে খেলা শেষ করেন তিনি।‘জি’ গ্রুপে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্বের খেলায় শীর্ষে আছে স্প্যানিশ জায়ান্টরা। তালিকায় সবার শেষে রোমা।