ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৭

আজানের সময় কথা বন্ধের কোনো নিয়ম নেই: জিএম কাদের

https://www.ppbd.news/https:/ppbd.news/politics/122911
BYনিজস্ব প্রতিবেদক
প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৩০ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৩

আজানের সময় কথা বলা বন্ধ করতে হবে সেরকম কোনো নিয়ম নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজের সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় আজান শুরু হলে তিনি এমন মন্তব্য করেন।

সভায় জিএম কাদেরের বক্তব্য দেওয়ার সময় আসরের আজান শুরু হলে অনুষ্ঠানে উপস্থিত কেউ একজন আজান দেওয়া হচ্ছে বলে তাকে জানান। আজানের কারণে বক্তব্য দেওয়া থেকে বিরত থাকার কথা জানালে তিনি, কর্মীদের থামার আহ্বান জানিয়ে বলেন, তোমরা আজান শোনো কোনো অসুবিধা নেই। আজানের সময় কথা বলা বন্ধ করতে হবে সেরকম কোনো নিয়ম নেই। আমি আস্তে আস্তে কথা বলছি। বাইরের মাইকগুলো দরকার হলে বন্ধ করে দাও।

আজানের প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি যে বিষয়ে কথা বলছিলেন তা ভুলে যান। পরে, পাশে থাকা এক নেতার কাছে জানতে চান কি বিষয়ে কথা কলছিলাম? পাশ থেকে মনে করিয়ে দেয়ার পর তিনি বলেন, তোমরা যেটা করবে সেটা হলো এলাকাভিত্তিক রাজনীতি যখন করবে, সঙ্গে সঙ্গে তোমাদের যদি কোনো ক্যাম্পাস থাকে তাহলে সেটার মধ্যে রাজনীতি করলে তোমাদের যে আদর্শ, যে মতবাদ সেটা খুব সহজেই তরুণ সমাজের মধ্যে ছড়িয়ে পড়বে। একপর্যায়ে আজানের শেষদিকে তিনি বলেন, আচ্ছা আজান এখন শেষ দিকে, আমরা দুই মিনিট অপেক্ষা করি।

এরপর আজান শেষ হলে তিনি আবার বক্তব্য শুরু করেন।

পূর্বপশ্চিমবিডি/এস.খান


Warning: Error while sending STMT_CLOSE packet. PID=58047 in /home/hi5newsc/public_html/functions/db.class.php on line 70