ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৬

শাকিবের সঙ্গে ছবির প্রস্তাব এলেও করবো না: নিপুন

http://www.pbd.news/selected/69829/শাকিবের-সঙ্গে--ছবির-প্রস্তাব-এলেও-করবো-না-নিপুন
BYবিনোদন ডেস্ক
প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০২:০২

গত বছর শাকিব খানকে নিয়ে বেশ সমালোচনা করেছেন নায়িকা নিপুন। তখন তিনি শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ফের নতুন করে শাকিবকে অন্য দেশ প্রেমিক উল্লেখ করে সমালোচনা করেছেন তিনি।

সম্প্রতি আরটিভিতে প্রচারিত 'এবং পূর্ণিমা' অনুষ্ঠানে এমন কথা বললেন এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা নিপুণ। অনুষ্ঠানের উপস্থাপক পূর্ণিমা তাকে প্রশ্ন করেন, সুপারস্টার শাকিব খানের সঙ্গে তুমি অনেক ছবি করেছো। এখন যদি তার সঙ্গে কাজের প্রস্তাব আসে করবে?' উত্তরে নিপুণ কথাগুলো বলেন।

শাকিব খানের সঙ্গে এখন যদি কাজের প্রস্তাব আসে করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন না, শাকিবের সঙ্গে ছবির প্রস্তাব এলেও করবো না। কারণ সে অন্য দেশপ্রেমী। আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে।

২০০৬ সালে ‘পিতার আসন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিপুণের। এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০০৬ সালে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘সাজঘর’ ছবিতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। এরপর ২০০৮ সালে মুহম্মদ হান্নানের পরিচালনায় চাঁদের মতো বউ ছবিতে নায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।