ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

বিএনপি নেতারা রাতে সরকারের সঙ্গে যোগাযোগ করে: হাছান মাহমুদ

http://www.somoyerkonthosor.com/2017/12/07/189122.htm/amp
December 7, 2017জাতীয়
সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা রাতের বেলায় সরকারের সঙ্গে যোগাযোগ করে। তারা খালেদা জিয়ার শাস্তি দাবি করে।

বেগম জিয়া ও তার পরিবারের বিদেশে পাচার করা অর্থ-সম্পদ দেশে ফেরত আনার দাবিতে আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাস।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া যখন দুর্নীতিতে বিদেশে ধরা পড়েছে তখন আপনারা চুপসে গেছেন। আপনাদের মুখে কোন কথা নেই। এটি যদি আজ দেশের কোন পত্রিকা প্রকাশ করত তাহলে বলতেন এটা সরকারের ষড়যন্ত্র। এখন আর কিছু বলতে পারছেনা। কারণ বিদেশের পত্রিকায় খালেদা জিয়ার অবৈধ অর্থের কথা প্রকাশ করেছে।

সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন। আর এখন তিনি নিজেই দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে গেলেন।

খালেদা জিয়ার অবৈধ অর্থ বিদেশ থেকে ফেরত আনার দাবি জানিয়ে আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, এর আগেও তারেক, কোকোর অবৈধ অর্থ দেশে ফেরত আনা হয়েছে। আমি দাবি জানাবো সরকার যেন সেই প্রক্রিয়ায় খালেদা জিয়ার অবৈধ অর্থ দেশে ফিরিয়ে আনে।

রবি