ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬

শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা, ব্যাচলার পার্টিতে ব্যস্ত নিক!

http://www.somoyerkonthosor.com/2018/11/13/295782.htm
Posted on November 13, 2018

বিনোদন ডেস্ক :: ব্যাচেলরেট পার্টি ও ব্রাইডাল শাওয়ারের পর কাজে ফিরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মাত্র কয়েকদিন আগে দীপাবলি উপলক্ষে নিউইয়র্ক থেকে মুম্বাইয়ে ফেরেন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী, দীপাবলি উদযাপন করেন। পরিবারের সঙ্গে অল্পদিন ঘনিষ্ঠ সময় কাটানোর পর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন ফারহান আকতার, রোহিত সরাফ এবং ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত জাইরা ওয়াসিম। এতে জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

কিছুদিন আগে যুক্তরাজ্যের লন্ডনে এ ছবির শুটিং শেষ হয়। এখন দিল্লিতে চলছে পরবর্তী শিডিউলের শুটিং। জাইরা ওয়াসিম শুটিংয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে।

‘দ্য স্কাই ইজ পিংক’ আয়শা চৌধারিকে নিয়ে নির্মিত। ১৯৯৬ সালের ২৭ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এরপরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তাঁর জীবনসংগ্রাম নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে প্রিয়াঙ্কা জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী ও সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

যাহোক, বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে বেশ উত্তেজনাপূর্ণ সময় কাটানোর পর যখন কাজে মনোযোগ দিয়েছেন প্রিয়াঙ্কা, ঠিক তখন তাঁর বাগদত্তা নিক জোনাস ব্যাচেলর পার্টি শুরু করেছেন। মার্কিন এই গায়ক-গীতিকার একাধিক ছবি শেয়ারও দিয়েছেন ইনস্টাগ্রামে।

প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বজুড়ে জনপ্রিয়। মার্কিন গায়ক নিক জোনাসও কম যান না। এ জুটির বিয়ে নিয়ে বিটাউন-হলিটাউন সরগরম। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। জীবনসঙ্গী হিসেবে পরস্পরকে প্রাপ্তির পাশাপাশি বিয়ে থেকে মোটা অঙ্কের টাকাও আয় হচ্ছে এ তারকা-যুগলের।

আগামী ২ ডিসেম্বর হতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের অনুষ্ঠান। ভারতের যোধপুরের মেহরনগড় দুর্গে ভারতীয় ঐতিহ্য ও সনাতন রীতিনীতি মেনেই সাতপাঁকে বাঁধা পড়বেন তাঁরা। বিয়ের ছবিগুলো এক মাস আগেই কিনে নিয়েছে একটি জনপ্রিয় ম্যাগাজিন। আর সেই ছবি কিনতে ম্যাগাজিনটিকে দিতে হয়েছে আড়াই মিলিয়ন মার্কিন ডলার, টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় ২১ কোটি (এক ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।

রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। ২৯ নভেম্বর থেকে টানা তিন দিন চলবে সাড়ম্বর আয়োজন।

‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা রয়েছে। এ ছাড়া হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামে সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’-খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন তিনি। সূত্র : বলিউড বাবল