ঢাকা, সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ১০ বৈশাখ ১৪২৫

ফেভারিট থান্ডারকে উড়িয়ে সিক্সার্সের প্রথম জয়

http://news.zoombangla.com/ফেভারিট-থান্ডারকে-উড়িয়ে/
January 14, 2018
বিগ ব্যাশে আজ সিডনি ডার্বিতে মুখোমুখি হয়েছিল সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডার। ম্যাচে নিশ্চিত ফেভারিট হিসেবেই খেলতে নেমেছিল সিডনি থান্ডার। আগের ৭ ম্যাচে ৩ জয় পেয়ছিল তারা। অন্যদিকে, সিডনি সিক্সার্স ৬ ম্যাচ খেলে কোনো জয়ের দেখা পায়নি।

তবে, সেই থান্ডারকে হারিয়েই এবারের আসরে নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে সিক্সার্স। থান্ডারকে তারা ৮ উইকেটের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে থান্ডার।

থান্ডারের হয়ে ব্যাট হাতে, ব্যক্তিগত সর্বোচ্চ ৪৯ রান করেন ক্রিস গ্রিন। তাছাড়া, ওপেনার জেমস ভিনসের ৩৪, অর্জুন নায়ারের ১৭ ও জয় লেন্টনের ১৭ রানে ভর করে মাঝারি পূঁজি পায় থান্ডার।

সিক্সার্সের হয়ে দুটি উইকেট নেন হ্যানরিকস। আর ১ টি করে উইকেট দখল করেন ব্রাথওয়েট, লিওন ও অ্যাবোট।জবাবে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পায় সিক্সার্স। দুই ওপেনার জো ডেনলি ও ড্যানিয়েল হিউজের ওপেনিং জুটি থেকে আসে ৬৯ রান।

ডেনলি ৪৩ রান করে ফাওয়াদ আহমেদের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন। তারপর, ওয়ানডাউন ব্যাটসম্যান নিক ম্যাডিসন ২৮ রান করে নায়ারের শিকার হয়েছেন। অন্যদিকে এক প্রান্ত আগলে রেখে দুর্দান্ত এক অর্ধশতক তুলে নিয়েছেন ওপেনার হিউজ।

তিনি ৬৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। তার সঙ্গী ময়েসেস হ্যানরিকস শেষ পর্যন্ত ১৮ রানে অপরাজিত থাকেন। ফলে আট উইকেট হাতে রেখেই জয় পায় সিক্সার্স। এই দুর্দান্ত জয়ের পরও নক আউট পর্বে খেলা অনিশ্চিত সিক্সার্সের।

66SHARESShareTweet

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে

x