ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

মিরপুরের কালশিতে মাসব্যাপী প্রাণ ফ্রুটো সেহরি নাইট’স

https://www.jagonews24.com/lifestyle/news/427689
BYলাইফস্টাইল ডেস্ক প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৬ মে ২০১৮ | আপডেট: ০৪:৩৫ পিএম, ১৬ মে ২০১৮

দেখতে দেখতে আবারও হাজির পবিত্র মাহে রমজান। একমাসব্যাপী সংযম পালন করবে মুসলিম সম্প্রদায়। আর এই সংযমের মাসে গুরুত্বপূর্ণ হলো সেহরি খাওয়া। মধ্যরাতের খাবারের এই উপলক্ষকে কেন্দ্র আয়োজনের শেষ নেই মানুষের।

সেই আয়োজনে হাজির থাকছে প্রাণ ফ্রুটো। দেশের বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের এই ব্র্যান্ড রাজধানীবাসীর জন্য ব্যবস্থা করেছে মাসব্যাপী সেহরি নাইট’র। মিরপুরের কালশিতে কাজী অ্যাসপ্যারাগাস ফুুড আইসল্যান্ডে প্রথম রোজা থেকে ২৭ রোজা পর্যন্ত চলবে এই আয়োজন।

এই আয়োজনে থাকবে সুলভ মূল্যে খাবারের ব্যবস্থা। পাওয়া যাবে ৪০টি রেস্তোরাঁর স্বাস্থ্যকর খাবারের মেন্যু। সেইসঙ্গে থাকবে বাচ্চাদের জন্য আলাদা ব্যবস্থা। ছাত্রদের জন্যও থাকবে বিশেষ মূল্য ব্যবস্থা। এলইডি আধুনিক সুবিধাও পাবেন ভোক্তারা। আর প্রত্যেকের খাবারের সঙ্গে ফ্রি হিসেবে পাওয়া যাবে ২৫০ এমএল’র প্রাণ ফ্রুটোর বোতল।

আরও পড়ুন >> ইফতারে যেসব খাবার খাবেন

প্রাণ বেভারেজ লিমিটেডের ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, ‘ধর্মপ্রাণ মুসলমানদের জন্য প্রাণ ফ্রুটো এই আয়োজন করেছে। রমজানে দিনভর খাবার গ্রহণ থেকে বিরত থাকা হয়। তাই সেহরির সময় প্রয়োজন স্বাস্থ্যকর ও বিশুদ্ধ খাবার। সেটি নিশ্চিত করবো আমরা।’

এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জাগোনিউজ২৪ডটকম এবং জাগো এফএম ৯৪.৪।

এলএ/আরআইপি