ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

কেক বানিয়ে সবাইকে তাক লাগালো ২ বছরের শিশু!

https://www.jugantor.com/lifestyle/100167/কেক-বানিয়ে-সবাইকে-তাক-লাগালো-২-বছরের-শিশু
BY  লাইফস্টাইল ডেস্ক ১২ অক্টোবর ২০১৮, ১৬:২৯ | অনলাইন সংস্করণ
কেক, ছবি সংগৃহীত শিশুরা ফুলের মত সুন্দর ও নিষ্পাপ। শিশুদের পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। তাই বিভিন্ন সময়ের শিশুদের অজান্তে ঘটে যাওয়া অনেক কাণ্ড, যা সহজেই নজরকাড়ে সাধারণ মানুষের। ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে বলে রাখা ভালো বয়স কিন্তু মাত্র দুই বছর।দুই বছরের শিশু দক্ষ রন্ধনশিল্পীর মতো কেক বানাবে, সেটা নিশ্চয়ই অবাক করার মতো।

তাই কেক বানানোর সময় ভিডিও করতে ভুলে যাননি মা আয়লা। ফেসবুকে সোয়া দুই লাখেরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিও। আয়লা জানিয়েছেন, ইউটিউবের ভিডিওটি দেখা হয়েছে ১৪০টি দেশ থেকে।

এমন কাণ্ডই ঘটিয়েছে যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের রোমান। কেক বানাতে অবশ্য মা আয়লা বেলভিল সহায়তা করেছেন, তবে নির্দেশনা ছিল পুরোটাই দুই বছরের রোমানের তত্ত্বাবধানে৷

আয়লার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আপলোড করা ভিডিওতে দেখা যায়, দক্ষ রাঁধুনির মতো বিভিন্ন উপকরণ চেয়ে নিচ্ছে রোমান। শুধু তাই নয়, পাশাপাশি চলছে ধারাবর্ণনাও।

এক পর্যায়ে ডিম প্রয়োজন হলেও সে ডিম ভাঙতে না পারায় পাশে দাঁড়ানো মায়ের সাহায্যও নিতে হয় তার। তবে শেষ পর্যন্ত সব প্রতিকূলতা অতিক্রম করে কেক বানিয়ে সবাইকে তাক লাগিয়ে দেয় রোমান।

কিন্তু কিভাবে ঘটল এই ঘটনা? কেক বানানোর বিষয়টি কি পূর্বপরিকল্পিত? রোমানের মা বলছেন– না।

আয়লা পরবর্তীতে দিয়েছেন ঘটনার বর্ণনা। তিনি বলছেন, একদিন বাইরে ঘোরার সময় হঠাৎ করেই প্রচণ্ড বৃষ্টির কবলে পড়েন তাঁরা। কিন্তু রোমান কিছুতেই ঘরের ভেতর আসতে চাইছিল না।

তখন আয়লা রোমানকে প্রস্তাব দেন ঘরে এসে কেক বানানোর। মাকে এর আগে কেক বানাতে দেখেছে রোমান। প্রক্রিয়াটা তার কাছে খুবই মজার মনে হওয়ায় এমন প্রস্তাবে সাথে সাথেই রাজি হয়ে যায় রোমান।

বাসায় ঢুকে সত্যি সত্যিই কেক বানাতে বসলো রোমান। মা-ও ভাবলেন, তাহলে ভিডিওই বা কেন নয়? মায়ের কেক বানানো যে খুব মনোযোগ দিয়েই দেখেছে রোমান, তার প্রমাণ মিললো ভিডিওতেই৷

https://www.facebook.com/aylajalyn/videos/675273546181414/

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]