ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৬
BY  লাইফস্টাইল ডেস্ক ১২ অক্টোবর ২০১৮, ১৭:১৫ | অনলাইন সংস্করণ
জন্মদিন ভাগ্য যাচাই, ছবি সংগৃহীত জন্মদিন নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। জন্মদিনের দিনটি সবার জন্য অন্যরকম।আর জন্মদিনে ঘড়ির কাঁটা মিলিয়ে জানতে পারবেন নিজের ভাগ্য। ভাগ্য কিন্তু অনেক মানুষ বিশ্বাস করেন।

জ্যোতিষশাস্ত্র মতে, কোনো ব্যক্তির জন্ম সময়, কাল থেকে তার ব্যাক্তিত্ব বা ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব। কোনও ব্যক্তির জন্ম যদি ভোর ৪টা থেকে বিকাল ৪টা মধ্যে হয়ে থাকে, আপনার ভাগ্য কেমন হতে পারে দেখে নেওয়া যাক।

আসুন জেনে নেই জন্ম সময় অনুযায়ী আপনার ভাগ্য।

ভোর ৪টা থেকে ৬টা

জন্মসময় ভোর ৪টা থেকে ৬টা হলে এই সময়ে যারা জন্মগ্রহণ করেছেন, তারা সচরাচর সুগঠিত দেহের অধিকারী হয়ে থাকেন। আকস্মিকভাবে ভাগ্যোন্নতি হতে পারে।

৬টা থেকে ৮টা

জন্মসময় সকাল ৬টা থেকে ৮টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের জীবন নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ না করলে বিপদে পড়তে পারেন। আয়ের থেকে বেশি ব্যয় হতে পারে, যার ফলে মাঝে মধ্যে ঋণগ্রস্ত হতে পারেন।

৮টা থেকে ১০টা

জন্মসময় সকাল ৮টা থেকে ১০টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের বন্ধু-বান্ধব জুটবে। কোনও দিন খাওয়া-পরার তেমন অভাব হবে না বললেই চলে। মোটামুটি সচ্ছল অবস্থা থাকবে আজীবন। কঠোর পরিশ্রম না করেও ভাল উপার্জন করা সম্ভব হবে।

১০টা থেকে ১২টা

জন্মসময় সকাল ১০টা থেকে ১২টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে উচ্চপদ লাভ করা বা বিশেষ উন্নতি লাভ করা মোটেই অসম্ভব নয়। পরিকল্পনা বা ইচ্ছা বাস্তাবায়িত হতে পারে।

১২টা থেকে ২টা

জন্মসময় দুপুর ১২টা থেকে ২টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে জনপ্রিয়, খ্যাতিযুক্ত এবং ধনী হওয়া স্বাভাবিক। এই সময়ে জাত ব্যক্তি সচরাচর দয়ালু, উদার এবং পরোপকারী হয়ে থাকেন। দুপুর ১২টা থেকে ১টার মধ্যে যাদের জন্ম তারা অবশ্যই জীবনে সুপ্রতিষ্ঠিত হতে পারবেন।

দুপুর ২টা থেকে বিকেল ৪টা

জন্মসময় দুপুর ২টা থেকে বিকেল ৪টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের মাঝে মাঝেই আর্থিক সমস্যার কারণে বিব্রত হতে হবে। যৌন সংক্রান্ত বিষয়ে অশান্তির সুত্রপাত হতে পারে, দুর্ঘটনাজনিত কারণে কষ্টভোগেরও আশঙ্কা বিদ্যমান। আইনী ঝামেলাও মাঝে মাঝে বিব্রত করে তুলবে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]