ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৬
BY  যুগান্তর ডেস্ক    ০৯ নভেম্বর ২০১৮, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ
বিএসএমএমইউতে নিয়োগ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৩০০ সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেয়া হবে। এ লক্ষ্যে বিভিন্ন জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করা যাবে ২৬ নভেম্বর বেলা ২টা ৩০ মিনিট পর্যন্ত।

অনলাইনে অথবা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের কক্ষ নম্বর ১৮-এ(ব্লক-বি, নিচতলা) সরাসরি আবেদনপত্র (তিন সেট) জমা দেয়ার মাধ্যমে আবেদন করতে পারবেন।

যোগ্যতা সিনিয়রা স্টাফ নার্স পদে আবেদন করতে হলে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন-নার্সিং ডিগ্রি। সেই সঙ্গে প্রার্থীকে হতে হবে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিস্টার্ড।

বয়স আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছরের মধ্যে থাকতে হবে।

আবেদনের নিয়ম প্রার্থীদের পরীক্ষার ফি, পূবালী ব্যাংক লিমিটেডের যে কোনো অনলাইন শাখায় রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক লিমিটেড, শাহবাগ অ্যাভিনিউ শাখা, ঢাকার অ্যাকাউন্ট নম্বর STD-430 এর বিপরীতে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত ব্যাংক চলাকালে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে। টাকা জমা দেয়ার একদিন পর আবেদনপত্র দাখিল করা যাবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

বেতন বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদটিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ১০ম গ্রেডে ১৬ হাজার টাকা স্কেলে বেতন দেয়া হবে

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]