ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬

কফির স্বাদে এলো ড্যান কেকের ‘কাপাচিনো মাফিন’

https://www.jugantor.com/lifestyle/154947/কফির-স্বাদে-এলো-ড্যান-কেকের-কাপাচিনো-মাফিন
BY  লাইফস্টাইল ডেস্ক ১৪ মার্চ ২০১৯, ১৬:০৬ | অনলাইন সংস্করণ
কফির স্বাদে এলো ড্যান কেকের ‘কাপাচিনো মাফিন’ বেকারি শিল্পে ড্যান কেক একটি সুপরিচিত নাম। ডেনমার্ক ভিত্তিক ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি দীর্ঘ ৮৭ বছর ধরে এ শিল্পের সঙ্গে জড়িত। স্বাদ এবং গুণগত মানের কারণে বিশ্বজুড়েই বেশ স্বনামধন্য প্রতিষ্ঠানটি।

২০১৫ সালে বাংলাদেশের বাজারেও কার্যক্রম শুরু করে ড্যান কেক। দারুণ স্বাদ ও বৈচিত্রের জন্য এরই মধ্যে দেশের ভোক্তাদের কাছেও বেশ জনপ্রিয়তা পেয়েছে ড্যান কেকের তৈরি বিভিন্ন খাদ্যসামগ্রী।

প্রতিনিয়তই বিভিন্ন নতুন স্বাদের কেক, মাফিন এবং অন্যান্য বেকারি সামগ্রী নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। এরই অংশ হিসেবে ড্যান কেক এবার বাজারে প্রথমবারের মতো নিয়ে এসেছে কফির স্বাদে নতুন একটি মাফিন যার নাম দেওয়া হয়েছে ‘কাপাচিনো মাফিন’।

কাপাচিনো মাফিনে উন্নত কফি বিন দিয়ে তৈরি রিয়েল কফি ব্যবহার করায় মাফিনপ্রেমী তো বটেই, কফিপ্রেমীদেরও মন কাড়বে এটি। কাপাচিনো মাফিনে কফির স্বাদ থাকে অটুট। এতে যে মাফিন কাপ ব্যবহার করা হয়, সেটিও সম্পূর্ণ ফুড গ্রেড মেটারিয়াল ও ইউরোপ থেকে আমদানিকৃত।

মঙ্গলবার গুলশান ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে কাপাচিনো মাফিন বাজারে আনার ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে এ পণ্যটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন।

এ সময় তিনি বলেন, কাপাচিনো মাফিনের প্রতি বাইটেই মিলবে প্রকৃত কাপাচিনো কফির স্বাদ। এছাড়াও কাপাচিনো মাফিনের ভেতর থাকছে ক্রিমের পুর যা এতে বাড়তি স্বাদ যোগ করবে। তাই শুধু স্ন্যাকস হিসেবে নয়, যখন তখন রিফ্রেশমেন্টের জন্যও কাপাচিনো মাফিন সবার কাছে সমাদর পাবে। ইতিমধ্যেই এটি দেশের বাজারে পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আশিকুল ইসলাম ভূঁইয়া, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র পিআর কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিয়র পিআর ম্যানেজার শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]