ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৬

সিংহের তীর্থযাত্রা, অপবাদ রটতে পারে কন্যার

https://www.ntvbd.com/lifestyle/191141/সিংহের-তীর্থযাত্রা,-অপবাদ-রটতে-পারে-কন্যার
BYড. মুহম্মদ আনিসুল হক
১৭ এপ্রিল ২০১৮, ০৮:৪৬

আজ ৪ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৯ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৮ ও ৯। শুভ বার: শনি ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও নীলা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। অন্যের সঙ্গে সদাচরণ করার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

মনের কোনো গোপন আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কোনো সিনিয়র কর্মীর সহযোগিতায় উপকৃত হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। তীর্থযাত্রা শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। যৌথ ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে চেষ্টা করুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হতে পারে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। আবেগ সংযত রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বেহাত হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত রাখুন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন।