ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৭
BYবিজ্ঞাপন বার্তা
১৯ মে ২০১৯, ১৫:২০

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই সারা এবারের ঈদ আয়োজনে এনেছে নতুনত্ব ও হালফ্যাশনের সমন্বয়।

বসুন্ধরা সিটির লেভেল–১, ব্লক–এ–এর ৪০ ও ৫৪ নম্বর শপে পাওয়া যাবে সারার সব পোশাক। এ ছাড়া ঢাকার মিরপুর-৬–এ অবস্থিত (স্টেডিয়ামের ৫ নম্বর গেটের বিপরীতে) সারার দ্বিতল আউটলেটটি বেশ বড় পরিসরে সাজানো হয়েছে। মিরপুর আউটলেটটির নিচতলায় রয়েছে ছেলেদের পোশাক আর দ্বিতীয় তলায় রয়েছে মেয়েদের পোশাক। শিশুদের জন্য নানা রঙের বাহারি ডিজাইনের পোশাকও এখানে পাওয়া যাচ্ছে। মোটকথা, সারা থেকে পুরো পরিবারের ঈদের কেনাকাটা সেরে ফেলা সম্ভব।

তীব্র গরমের কথা চিন্তা করেই সারার ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। এর সঙ্গে থাকছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশীয় মোটিফ প্রিন্ট আর ভিন্নধর্মী হাতের কাজের ছোঁয়া।শিশুদের জন্য সারার ঈদ আয়োজনে থাকছে ভিন্নধারার নকশার পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পোলো শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ থেকে ১ হাজার ৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, থ্রি-পিস পাওয়া যাবে ৩৫০ থেকে ১ হাজার ৫০ টাকার মধ্যেই।বরাবরের মতোই সারার ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক থ্রি-পিস, এথনিক পার্টি ওয়্যার এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ি। এগুলো ৭৯০ থেকে ৫ হাজার ৫৯০ টাকার মধ্যেই পাওয়া যাবে।ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলোও ৩২০ টাকা থেকে ৩ হাজার ৮০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

এবারের ঈদে সারার পক্ষ থেকে ৩০ শতাংশ পর্যন্ত বিশেষ ক্যাশব্যাক অফার থাকছে। সারা লাইফস্টাইল গ্রাহকদের দিচ্ছে ডাচ্‌–বাংলা ব্যাংকের নেক্সাস কার্ডে ৩০ শতাংশ, বিকাশে ২০ শতাংশ, রকেটে ২০ শতাংশ, জিপি স্টারে ১২ শতাংশ, ব্র্যাক ব্যাংকে ১০ শতাংশ, সিটি ব্যাংকে ১০ শতাংশ এবং এনআরবি ব্যাংকে ১০ শতাংশ মূল্যছাড়।

মিরপুর ও বসুন্ধরা সিটিতে সারার আউটলেট ছাড়াও অনলাইনেও সারার পোশাক অর্ডার করে বিনা মূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সে ক্ষেত্রে সারার ওয়েবসাইট www.saralifestyle.com.bd , ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd এবং ইনস্টাগ্রাম saralifestyle.bd থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।