ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৭

ঈদ আয়োজনে নতুনত্বের ছটায় ‘টুয়েলভ ক্লোদিং’

http://www.prothomalo.com/life-style/article/1594783/ঈদ-আয়োজনে-নতুনত্বের-ছটায়-‘টুয়েলভ-ক্লোদিং’
BYঅনলাইন ডেস্ক
১৯ মে ২০১৯, ১৭:০১
বারো মাসে নতুন নতুন ডিজাইনের পোশাক উপহার দেওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছে লাইফস্টাইল ব্র্যান্ড ‘টুয়েলভ ক্লোদিং’। আসন্ন ঈদুল ফিতর সামনে রেখে ‘টুয়েলভ ক্লোদিং’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার।

নারী, পুরুষ, শিশু—সবার ফ্যাশনের কথা মাথায় রেখে পোশাক ডিজাইন করেছে টুয়েলভ। সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই তারা এবারের ঈদ আয়োজন সাজিয়েছে।

ঈদ উপলক্ষে ৫০টির বেশি নতুন ডিজাইন এসেছে শুধু মেয়েদের কুর্তিতেই। শুধু কুর্তিই না, যাঁরা ওয়েস্টার্ন পোশাক পরতে পছন্দ করেন, তাঁদের জন্য রয়েছে জিনস এবং টপস। ৫০ শতাংশ মূল্যছাড় থেকে ফ্ল্যাট সেল ১৪৯৯ টাকাসহ বেশ কিছু অফার রয়েছে তাদের।

ছেলেদের জন্য রয়েছে জিনস এবং গ্যাবার্ডিন প্যান্টের বিশাল এক সংগ্রহ। নজরকাড়া উজ্জ্বল রঙের পাঞ্জাবিগুলো ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করছে। বেসিক পাঞ্জাবিগুলোর দাম ১ হাজার ৩৫০ থেকে ১ হাজার ৮০০ টাকার মধ্যে। প্রিমিয়াম বা সুপার প্রিমিয়াম পাঞ্জাবির দাম সাড়ে তিন হাজার থেকে সাত হাজার টাকার মধ্যে। পাঞ্জাবির সঙ্গে মানানসই কোটিও পাওয়া যাচ্ছে এখানে। আছে গরমে স্বস্তিদায়ক টি-শার্ট। এ ছাড়া ১ হাজার ৪৯০ থেকে ১ হাজার ৭৯০ টাকার মধ্যে আকর্ষণীয় শার্টের সমাহার নিয়ে অপেক্ষা করছে টুয়েলভ।লাইফস্টাইল ব্র্যান্ড ‘টুয়েলভ ক্লোদিং’ কর্তৃপক্ষ জানায়, তারা গরমের দিনে স্টাইলের পাশাপাশি আরামের বিষয়টিকেও মাথায় রাখতে চেষ্টা করেছে। সেই চিন্তা থেকেই ঝকমারি পোশাকের জন্য আরামদায়ক কাপড় বাছাই করা হয়েছে।

ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, সীমিত এবং যৌক্তিক দামে ব্যতিক্রমধর্মী সংগ্রহের পোশাক কিনে সন্তুষ্ট তাঁরা। শিশুদের জন্য বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ এনে মনোযোগ কেড়েছে টুয়েলভ ক্লোদিং।

টুয়েলভ ক্লোদিংয়ে বেশ কিছু সংগ্রহের একটি পোশাক কিনলে সুপার সেভারের অফারও পাবেন ক্রেতারা। অর্থাৎ প্রথম প্যান্ট বা টি-শার্ট কেনার পর দ্বিতীয়টিতে ২০ শতাংশ, তৃতীয়টিতে ৩০ শতাংশ এবং চতুর্থটিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে টুয়েলভ। ঢাকায় টুয়েলভ ক্লোদিংয়ের ছয়টি শাখা রয়েছে বসুন্ধরা সিটি, উত্তরার জসীমউদদীন রোড, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাত মসজিদ রোড, মিরপুরের চিড়িয়াখানা রোড এবং বনশ্রীতে। ঢাকার বাইরে টাঙ্গাইল, ময়মনসিংহ, ফেনী এবং সিলেটেও রয়েছে টুয়েলভের শাখা।