ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৬
BYলাইফস্টাইল ডেস্ক|  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৫৭ | আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৩
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

লাইলী-মজনুর প্রেম সম্পর্কে কি আপনার কোনও ধারণা আছে? আপনি এ সপ্তাহে সে ধরনের প্রেমে পড়তে পারেন। তবে সেটা শুধুমাত্র এ সপ্তাহের জন্যই। সপ্তাহ শেষে আপনার মনে আর কোনও প্রেম অবশিষ্ট থাকবে না। তাই বুঝে শুনে যা করার এ সপ্তাহেই করুন। আপনার জন্য এ সপ্তাহ শুভ। এমনকি লাইলীর দেয়া যন্ত্রণাও শুভ। এ সপ্তাহে মেষ জাতকরা পাবেন জিন্স ও টপস পরা মডার্ন লাইলী এবং মেষ জাতিকারা পাবেন কানে দুল, হাতে ব্রেসলেট পরা মডার্ন মজনু।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

এ সপ্তাহে আপনি ছ্যাকা খাবেন। কি ভয় পাচ্ছেন? ভয় পাওয়ার কিছু নেই। ছ্যাকা মানেই যে প্রেমিক কিংবা প্রেমিকার কাছ থেকে পাওয়া ছ্যাকা তা কিন্তু নয়। রান্না করতে গিয়েও আপনি ছ্যাকা খেতে পারেন। আবার সে সূর্যের কাছ থেকেও ছ্যাকা খেতে পারেন। তবে শরীরে ছ্যাকা খেলেও এ সপ্তাহে আপনার মন ভাল থাকবে। বৃষ ছেলেরা এ সপ্তাহে বান্ধবীদের মন যুগিয়ে চলুন। তাদের মন যুগিয়ে না চললে কিন্তু ভোগান্তি আপনাকে পোহাতেই হবে। সুতরাং সাবধান।

মিথুন (২২ মে-২১ জুন)

গত সপ্তাহে আপনার শরীরের উপর খুব চাপ গেছে। এ সপ্তাহে সেই চাপ যাবে মনের ওপর। মন সংক্রান্ত কোনো ঝামেলায় পড়তে পারেন। তাই মন বিনিময় করার সময় একটু সর্তক হন। যেচে কে বিপদে পড়তে চায় বলুন? আত্মীয়-স্বজনের কথায় ওঠাবসা করা আপনার স্বভাব। এ স্বভাব পরিবর্তনের চেষ্টা করুন। আপনার নিজেরও তো মতামত থাকতে পারে। আর আপনি নিজেও যে একজন মানুষ সেটা প্রমাণ করার চেষ্টা করুন। এটা প্রমাণ করতে পারলেই আপনার জীবন সার্থক হবে।

কর্কট (২২জুন-২২ জুলাই)

গলাবাজি করা আপনাকে খুব বেশি মানায়। এ কারণেই আপনার চারপাশে সবসময় ভণ্ড এবং বাটপার টাইপ লোকজন ছেয়ে থাকে। তবে এ ব্যাপারে আপনি একদমই সাবধান না। আজ থেকেই সাবধান হন। তা না হলে কিন্তু আপনি আপনার প্রিয় সম্পদ হারাবেন। এখনই আপনার প্রিয় সম্পদের একটা তালিকা করে ফেলুন। তালিকায় উল্টোপাল্টা কোনো কিছুর নাম লেখবেন না। আপনার প্রিয় সম্পদের তালিকায় কি কি আছে সেটা আর কেউ না জানলেও আমি কিন্তু জানি।

-------------------------------------------------------- আরও পড়ুন: আজ ঢাকায় কোথায় কী হচ্ছে --------------------------------------------------------সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

মানুষকে সন্দেহ করা আপনার চরিত্রের একটা বড় গুণ! যাকে তাকে আপনি সন্দেহ করেন। আপনার বাবা আপনাকে হাত খরচ কেন কম দেন এ নিয়ে নিজের বাবাকেও আপনি সন্দেহ করেন! এ ধরনের সন্দেহ করা একদমই ঠিক না। আপনার আবার উঠতে বসতে প্রেম করার স্বভাব। এখন পর্যন্ত কতগুলো প্রেম করেছেন বলুন তো? ঠিক না, এসব একদমই ঠিক না। এখনও সময় আছে, ভাল হয়ে যান। ভাল হতে পয়সা লাগে না।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কি যাদু করিলা, প্রাণেতে মারিলা- এ জাতীয় গান আপনার ঠোঁটে লেগে থাকবে এ সপ্তাহে। আর এই কারণে আপনি এ সপ্তাহে বেশ কয়েকবার মারাও যাবেন। মারা যাবার পর বুঝবেন কেমন লাগে। মারা যাওয়ার এ অভিজ্ঞতার জন্য আপনার নাম গিনেস বুকে উঠতে পারে। তাই এ সুযোগ হেলায় হারাবেন না। চেষ্টা করেই দেখুন। তবে কিভাবে মারা যাবেন এটা আপনার দায়িত্ব।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

কন্যা রাশির জাতক জাতিকাদের মতো আপনিও এ সপ্তাহে থামানো গাড়ির নিচে মাথা দিয়ে মারা যেতে পারেন। এমনকি থামানো ট্রেনের বগির নিচে অথবা বগির ওপরেও মাথা দিতে পারেন। তবে এতে মারা না যাওয়ার সম্ভাবনাই বেশি। আপনি নিজেকে দেশের সেরা সম্পদ বলে মনে করেন। কিন্তু অনেকেই আপনাকে দেশের আপদ বলে মনে করে। বুঝলেন তো আমি যা বোঝাতে চাইছি। আপনার যা করতে ইচ্ছে হয় সেটাই করুন এ সপ্তাহে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ওভারব্রিজে ওঠার সময় আপনি সাবধান হন। বিশেষ করে ছাউনিবিহীন ওভারব্রিজে। কেননা ছাউনিবিহীন ওভারব্রিজে উঠলে আপনি রোদ অথবা বৃষ্টির কবলে পড়তে পারেন। তাই নিজেকে সামলিয়ে চলুন। এ সপ্তাহে আপনার জন্য বেশ কিছু সুসংবাদ অপেক্ষা করছে। নাহ! আপনার ভাগ্যটা সত্যিই ভাল। এ সপ্তাহ আপনার জন্য পুরোপুরি শুভ। আপনি যা খুশি তাই করতে পারেন!

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

এ সপ্তাহে আপনার হৃদয় তপ্ত হতে পারে। তপ্ত হৃদয় নিয়ে আপনি গ্যাসের খরচ বাঁচাতে উদ্যোগী হবেন। হৃদয়ের উপর যে কোনও ধরনের খাবার রান্না করে খেতে পারেন। তাই এই হৃদয় কাউকে কখনও দেয়ার চেষ্টা করবেন না। যাকে দেয়ার চেষ্টা করবেন সে কিন্তু আপনার হৃদয়ের মর্যাদা বুঝবে না। তাই নিজের হৃদয় নিজের কাছেই রেখে দিন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ইচ্ছেমতো বৃষ্টিতে ভিজুন এ সপ্তাহে। কেননা বৃষ্টিতে যতই ভিজুন না কেন আপনার জ্বর এবং সর্দি কোনোটাই হবে না। কারণ জ্বর এবং সর্দি হওয়ার জন্য যে সফটওয়্যার আপনার শরীরে থাকা দরকার তা এখন পর্যন্ত ডাউনলোড করা হয়নি। তাই বলে আবার ইচ্ছে করে ডাউনলোড করে নেবেন না। প্রয়োজনে বান্ধবীর সফটওয়্যারটাও ডিলিট করে ফেলুন। তারপর দুজন মনের মাধুরী মিশিয়ে বৃষ্টিতে ভিজুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্বপ্নগুলো কেন এলোমেলো- এই তথ্য জানার জন্য আপনি এ সপ্তাহে আপ্রাণ চেষ্টা করবেন। কারণ স্বপ্ন দেখাই আপনার কাজ। স্বপ্নে আপনি অনেক কাজই করেন, কিন্তু সেগুলো কখনোই বাস্তবে পরিণত হয় না। অবশ্য এজন্য আপনি স্বপ্ন দেখা থেকে দূরেও থাকেন না। তবে অনুরোধ, স্বপ্নে যাই দেখুন সেন্সর করে দেখুন। বলা তো যায় না, কাটপিসের অভিযোগে স্বপ্নের মাঝেই আপনি শ্রীঘরে চলে গেলেন। তাই সাবধান থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মানুষের মন আপনি কখনোই বুঝতে পারেন না। কারণ আপনার নিজেরই মন নেই। তাই মন তৈরি করার জন্য বেশি করে আলু খান। এমনিতেই আপনি বেশ আলু সাইজ শরীরের অধিকারী। বেশি করে আলু খান, পোলাও-কোরমার ওপর চাপ কমান- এটা আপনার প্রিয় শ্লোগান। তাই মন তৈরির জন্য যত পারেন খোসাসহ আলু খান।

রাশিফল মিলে যাওয়ার পুরোটাই নির্ভর করে নিজের ওপর এই রাশিফল মিলে গেলে সব কৃতিত্ব জ্যোতিষির অর্থা আমার আর না মিললে সব দায়দায়িত্ব পাঠকের অর্থা আপনার তবে এই রাশিফল কিন্তু পুরোপুরি মজা করার জন্যই লেখা!

-জ্যোতিশ সম্রাট অরু আচার্য্য

আরও পড়ুন:

কেএইচ/ জেএইচ