ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৬
BYনারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনায় করা দুটি মামলার তদন্তকারী কর্মকর্তার জেরা পঞ্চম দিনের মতো চলছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তাকে জেরা করছেন আসামিপক্ষের আইনজীবীরা। এ সময় আদালতে ২৩ আসামি উপস্থিত আছেন।

সকালে রাষ্ট্রনিযুক্ত আইনজীবী সেলিনা ইসলাম আসামি ল্যান্সনায়েক হীরা মিয়া, কর্পোরাল রুহুল আমিন, পলাতক আসামি কর্পোরাল মোখলেছুর রহমান, সৈনিক আব্দুল আলীম এবং মহিউদ্দিন মুন্সীর পক্ষে তদন্ত কর্মকর্তার জেরা সম্পন্ন করেন। এখন জেরা করছেন পলাতক এএসআই কামাল হোসেন ও কনস্টেবল হাবিবুর রহমানের রাষ্ট্রনিযুক্ত আইনজীবী অ্যাডভোকেট আরিফ হোসেন।

এর আগের ধার্য তারিখগুলোতে র‌্যাবের চাকরিচ্যুত তিন কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এম এম রানার পক্ষে জেরা সম্পন্ন হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। পরে হত্যার পর তাদের শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। তিন দিন পর নদী থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। পরদিন উদ্ধার করা হয় বাকি একজনের মরদেহ। এ ঘটনায় দুটি মামলা করা হয়। পরে ৩৫ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/প্রতিনিধি/এমআর)