ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৬

শেষ দিনে জমে উঠেছে স্মার্টফোন মেলা

https://www.jagonews24.com/technology/news/403620
BYজ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮

শেষ দিনে স্মার্টফোন মেলায় ছিল উপচেপড়া ভিড়। ক্রেতারা তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে ভিড় জমাচ্ছেন। শনিবার সকাল থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত করা হয়েছে। স্মার্টফোন মেলার শেষ দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা দর্শনার্থীদের ভিড় ছিল অাগের দুই দিনের চাইতে বেশি।

স্যামসাংয়ের স্টল থেকে একটি ট্যাব কিনেছেন রোহান। তিনি জানান, অনেক ডিভাইসের সঙ্গে পরিচিত হলাম। মেলা থেকে একটি ট্যাব কিনলাম। ভালো লাগছে। এ ধরনের মেলা আমাদের আইসিটি সেক্টরকে গতিশীল করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। রয়েছে অন্যান্য অনেক আয়োজন।

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’ এর পর্দা নামবে আজ রাতে।

আরএম/জেএইচ/জেআইএম