ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৭
BY  যুগান্তর ডেস্ক ১১ জুন ২০১৯, ২১:৫৭ | অনলাইন সংস্করণ
কাস্টমাররা ঝামেলাহীন লেনদেনসহ আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন খুব সহজে।

পবিত্র রমজান মাসের ধর্মীয় উৎসবমুখর আমেজের মধ্য দিয়েই দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসার আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদেরকে একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে লক্ষ্যবদ্ধ।

অনলাইনে শপিং এর মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে।

দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০% হারে বৃদ্ধি পেয়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার ১৫ই জুন পর্যন্ত কার্যকর থাকবে।

অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড ) অন্তর্ভুক্ত থাকবে। সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, যার মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার প্রদান এবং পুনরায় প্রদান করার ঝামেলা থাকে না।

এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণভাবে সহায়তা করে থাকে।

আসলে ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্যসহ আরও অন্যান্য ক্যাটাগরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে একটি সুবর্ণ সুযোগ নিয়ে আবির্ভূত হয়েছে।

দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরও বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন।

ভিসার ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, বাংলাদেশে ভিসার গ্রাহকরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন।

দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে।