ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৬
BY  আইটি ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০২ | অনলাইন সংস্করণ
ইনোভেডিয়াসের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোহাগ মিয়া সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠান মাধ্যমে সোহাগ৩৬০ ইউটিউব চ্যানেলের প্রতিষ্ঠাতা সোহাগ মিয়া ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি সম্পাদন করে।

সোহাগ৩৬০ বাংলাদেশের সর্বাধিক পরিচিত টেক বা আইটি সম্পর্কিত ইউটিউব চ্যানেলের একটি। ইনোভেডিয়াস বাংলাদেশের প্রথম আইক্যান অ্যাক্রিডিটেড ডোমেইন রেজিস্ট্রার। এ ছাড়াও ইনোভেডিয়াস নানাবিধ আইটি এনাবলড সেবা প্রদান করে।

এ সম্পর্কে সোহাগ৩৬০ প্রতিষ্ঠাতা সোহাগ মিয়া বলেন, টেক সম্পর্কিত বা টেক ইন্ডাস্ট্রি নিয়ে আগ্রহী হওয়ায় অনেক আগে থেকেই বাংলাদেশি কোনো আন্তর্জাতিক মানের আইটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার জন্য আগ্রহী ছিলাম।

ইনোভেডিয়াসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব আসলে সে ইচ্ছা পূরণের একটা মাধ্যম মনে হচ্ছিল। সে ভাবনা থেকেই ইনোভেডিয়াসের সঙ্গে যুক্ত হওয়া। আশা করি, সোহাগ৩৬০ ও ইনোভেডিয়াস মিলে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে ভূমিকা রাখতে পারবে।

ইনোভেডিয়াসের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ইনোভেডিয়াস ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে ভূমিকা রাখতে চায়। দেশের প্রথম আইক্যান অ্যাক্রিডিটেড ডোমেইন রেজিস্ট্রার হতে পেরে ইনোভেডিয়াস গর্বিত।

একই সঙ্গে ইনোভেডিয়াস সোহাগ৩৬০ এর সঙ্গে মিলে ডিজিটাল বাংলাদেশের তরুণদের আইটি ক্ষেত্রে আরো প্রবলভাবে যুক্ত করতে চায়। যাতে এই আইটি সেক্টর ব্যবহার করে দেশের তরুণরা দেশের অর্থনীতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তাসমিনুর রাহমানসহ ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা ও সোহাগ৩৬০ সদস্যরা উপস্থিত ছিলেন।