ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৭

শিশুর অদ্ভুত নাচে হেসে খুন অন্তর্জাল! ভিডিও ভাইরাল

https://www.ntvbd.com/tech/266367/শিশুর-অদ্ভুত-নাচে-হেসে-খুন-অন্তর্জাল!-ভিডিও-ভাইরাল
BYঅনলাইন ডেস্ক
১১ আগস্ট ২০১৯, ১৬:২৩

আনন্দ মাহিন্দ্রা সামাজিক যোগাযোগমাধ্যমের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। কৌতুক থেকে প্রেরণা—টুইটারে সব ধরনের অনুভূতি জড়ো করতে জুড়ি নেই তাঁর। এবারও তিনি নাচতে থাকা এক শিশুর ভিডিও শেয়ারের মাধ্যমে তা করে দেখিয়েছেন। ভিডিওটিকে একই সঙ্গে মজাদার ও মিষ্টি বলা হচ্ছে।

‘ওহ ম্যান! এটিই দীর্ঘদিন পর আমার দেখা একটি দারুণ জিনিস। আমি এখনো হাসতে হাসতে মেঝেতে গড়াগড়ি খাচ্ছি। আমার ছুটির দিন শুরু হলো,’ মাইক্রো-ব্লগিং সাইটে ভিডিও ক্লিপটি জুড়ে দিয়ে এভাবেই ক্যাপশন দিলেন মাহিন্দ্রা।

Oh man, this has to be the coolest thing I’ve seen in a long time. I’m still on the floor laughing. My weekend has begun... pic.twitter.com/eYC4MKXRDk— anand mahindra (@anandmahindra) August 9, 2019 ভিডিওটি এখন অনেকেই শেয়ার করছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি শিশু চোর প্রতিরোধী সংকেত কার্যকর করতে একটি মোটরবাইকে লাথি মারছে। সংকেত বেজে ওঠার সঙ্গে সঙ্গে আসল মজা শুরু। তাৎক্ষণিকভাবে শিশুটি সুরের তালে নাচতে শুরু করে। সংকেতের সুর পরিবর্তনের সঙ্গে সঙ্গে শিশুটিও নতুন নতুন ভঙ্গিমায় নাচ পরিবেশন করে। তাঁর মুখের দারুণ ভঙ্গি ও মজার অঙ্গভঙ্গি হাস্যরসাত্মক পরিবেশের জন্ম দেয়।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, গত ৯ আগস্ট শেয়ার হওয়া ভিডিওটি অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছে। হেসে খুন নেটিজেনরাও। এরই মধ্যে সাড়ে সাত লাখের বেশিবার ভিডিওটি দেখা হয়েছে। প্রায় ৮০ হাজার সংখ্যক লাইক ও ১৯ হাজারের বেশিবার রিটুইট পেয়েছে।

Oscar winning actor in making sir

— kiran (@kiranpaic) August 9, 2019 রকমারি মন্তব্যে কমেন্টবক্সও ভরপুর। ‘আমার দিনটি রাঙিয়ে দিল,’ মন্তব্য এক দর্শকের। ‘খুবই রোমাঞ্চকর,’ মন্তব্য আরেকজনের। একজন তো বলেই ফেলেছেন, অস্কারজয়ী অভিনেতা! আপনি কি ভিডিওটি দেখেছেন?