ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

শীতকালে যাঁরা বেড়াতে পছন্দ করেন, তাঁদের জন্য বিশেষ ছাড়–সুবিধা চালুর ঘোষণা দিয়েছে রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ার কর্তৃপক্ষ। ইজিয়ার অ্যাপ ব্যবহারকারীরা তাঁদের ভ্রমণের সর্বশেষ ইনভয়েস দেখালে বিভিন্ন হোটেল ও রিসোর্টে ৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

ইজিয়ারের বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইজিয়ার দেশের বিভিন্ন হোটেল ও রিসোর্টের সঙ্গে চুক্তি করেছে। এর আওতায় নড়াইলের চিত্রা রিসোর্টে ৪০ শতাংশ, কক্সবাজারে রয়েল টিউলিপ ৫০, মৌলভীবাজারের দোসাই রিপোর্ট ও স্পা ৩০, কক্সবাজারে মারমেইড ইকো রিসোর্ট ৩০, কুয়াকাটায় হোটেল গ্রাভের ইন ইন্টারন্যাশনাল ৪০, সাজেক ভ্যালিতে হিমাচল রিসোর্টে ২০, সিলেটে নিজামগড় গার্ডেন রিসোর্ট ৩৫, বান্দরবানে সাইরু হিল রিসোর্ট লিমিটেড ১০, যশোরের যাবের হোটেল ইন্টারন্যাশনাল ৪০, নারায়ণগঞ্জের সায়রা গার্ডেন রিসোর্ট ১০ শতাংশ ছাড় থাকবে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদি হাসান বলেন, ‘ইজিয়ার ব্যবহারকারীদের জন্য নানা ধরনের ছাড়ের সুবিধা নিয়ে কাজ করছি। রাইড নেওয়ার জন্য প্রোমো কোডের পাশাপাশি বিশেষ ছাড়ের সুবিধা দেওয়া হচ্ছে। দেশের জনপ্রিয় সব হোটেল ও রিসোর্টের সঙ্গে একটি ইকোসিস্টেম তৈরি করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।’