ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৬

বঙ্গবন্ধু এক্সপোতে অবিশ্বাস্য সব অফার দিচ্ছে স্যামসাং

http://news.zoombangla.com/বঙ্গবন্ধু-এক্সপোতে-অবিশ্/
July 12, 2018
নিজস্ব প্রতিবেদক: স্যামসাং মোবাইল বাংলাদেশ স্মার্টফোন ও ট্যাব মেলায় স্মার্টফোন কিনলে ১০ হাজার টাকা মূল্যছাড় দিচ্ছে।তিন দিনব্যপী এই এক্সপো বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৪ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে।এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং।

প্রতিষ্ঠানটির হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন জানান, এবারের মেলায় স্যামসাং ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। শিক্ষার্থীদের জন্য রয়েছে আলাদা ছাড়। শুধু তাই নয় প্রতিটি পণ্যেই ছাড় মিলছে বলেও জানান তিনি।এবারের এক্সপোতে সব স্যামসাং স্মার্টফোনে মূল্যছাড়সহ শুধু শিক্ষার্থীদের জন্য বিশেষ মূল্যছাড়ের ব্যবস্থা করেছে স্যামসাং। শিক্ষার্থীরা তাদের পরিচয়পত্র দেখিয়ে হ্রাসকৃত মূল্যের ওপর সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় নেওয়ার সুযোগ পাচ্ছেন।

এছাড়াও, এবারে স্যামসাং প্যাভিলিয়নে প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে স্যামসাংয়ের সর্বশেষ ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। ভেন্যু থেকে গ্যালাক্সি জে ৮ স্মার্টফোনটি প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাচ্ছেন বিশেষ মূল্যছাড়।বিশেষ মূল্যছাড়ের আওতায় গ্রাহকরা ফোনের বাজার মূল্য থেকে ১ হাজার টাকা কমে স্মার্টফোন কিনতে পারবেন। ফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা, চ্যাট ওভার ভিডিও ও সোশ্যাল ক্যামেরা ফিচারের মতো স্যামসাংয়ের আকর্ষণীয় কিছু ফিচার। গ্রাহকরা ৩ হাজার ৫০০ টাকা দিয়ে ফোনটি প্রি-অর্ডার করতে পারছেন।

এছাড়াও, থাকছে ৬ মাসের ইএমআই নেওয়ার সুযোগ। গ্রাহকদের সুবিধার্থে প্রি-অর্ডারকৃত ডিভাইসগুলো ‘পাঠাও ডেলিভারি’র মাধ্যমে কোনো খরচ ছাড়া গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দেওয়া হচ্ছে।এবারই প্রথম, গ্রাহকদের কাছে বিক্রির জন্য থাকছে স্যামসাংয়ের অরিজিনাল এক্সেসরিস পণ্য। এখান থেকে গ্রাহকরা তাদের মূল্যবান স্যামসাং ডিভাইসের জন্য পছন্দ অনুযায়ী এক্সেসরিস কিনে নিতে পারছেন।গ্রাহকদের মাঝে ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত হ্যান্ডসেট ব্যবহারের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। এই চাহিদা পূরণের জন্য স্যামসাং সম্প্রতি বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এ ৬+, জে ৬ ও জে ৮।মাঝারি বাজেটের এসব স্মার্টফোনে বাড়তি ফিচার হিসেবে দেওয়া হয়েছে ফ্ল্যাগশিপ ডিভাইসের বিভিন্ন আকর্ষণীয় ফিচার। যা সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানে সক্ষম।এছাড়াও, স্যামসাং প্যাভিলিয়নে আছে ইনফিনিটি ডিসপ্লে জোন। এখানে ফ্ল্যাগশিপ ডিভাইসের সঙ্গে স্যামসাংয়ের সব ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোনের প্রদর্শন করা হচ্ছে।প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে পাওয়া যাবে।প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য মেলাটি উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

77SHARESShareTweet

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে