ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৬

রোনালদোকে ধন্যবাদ জানিয়ে রিয়ালের ভিডিও

http://dainikamadershomoy.com/sports/146847/রোনালদোকে-ধন্যবাদ-জানিয়ে-রিয়ালের-ভিডিও
BY  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৮, ১২:২৪ | অনলাইন সংস্করণ

ক্রিস্টিয়ানো রোনালদো। আধুনিক ফুটবলের অন্যতম মহাতারকা। পর্তুগাল ফুটবলের রাজপুত্র। একজন দলনেতা। আরও কয়েকটি বিশেষণ যোগ করা যাবে সময়ের সেরা এই ফুটবলারের নামের পাশে। খেলেছেন রিয়াল মাদ্রিদে। ক্লাব ফুটবলের তালিকায় সবার প্রথমে থাকা দলটিতে খেলে ইতিহাসের সবকটি শিরোপা জিতেছেন সিআর সেভেন।

টানা নয়টি বছর রিয়ালে খেলার পর সম্প্রতি স্যান্তিয়াগো বার্নাব্যুকে বিদায় জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চার বছরের চুক্তিতে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে ইটালির ফুটবল ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন তিনি।

রোনালদোর রিয়াল সময়ে অর্জন করেছেন ক্লাব ফুটবলের সব রকম শিরোপা। হয়েছেন ফিফা বর্ষসেরা খেলোয়াড়। ব্যাল ডি’অর, সিরি-এ জিতেছেন কয়েকবার। লা লিগা, উয়েফা, চ্যাম্পিয়ন্স ট্রফি, কি নেই সিআর সেভেনের ঝুলিতে। তাকে স্মৃতির পাতায় চির সবুজ করে রাখতে রিয়াল মাদ্রিদ প্রকাশ করেছে ৬ মিনিট ৩৬ সেকেন্ডের একটি ভিডিও। ভিডিওটির ক্যাপশনে স্প্যানিস ভাষায় লেখা রয়েছে ‘গ্র্যাসিয়াস রোনালদো’, অর্থাৎ ‘ধন্যবাদ রোনালদো’।

২০০৮ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি শেষ করে ২০০৯ সালে রিয়ালে আসেন সিআর সেভেন। প্রথম ম্যাচে রিয়ালের সাদা জার্সিতে মাঠে নামা থেকে শুরু করে কয়েকদিন আগে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার দৃশ্য নিয়ে তৈরি হয়েছে ভিডিওটি। দেখা যাবে রোনালদোর অসাধারণ কিছু শট, পাস, ড্রিবলিং ও গোলের মুহুর্তগুলোও।