ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৬

সাকিবের জীবনে পাওয়া শ্রেষ্ঠ উপহার কী?

http://dainikamadershomoy.com/sports/165925/সাকিবের-জীবনে-পাওয়া-শ্রেষ্ঠ-উপহার-কী
BY  স্পোর্টস ডেস্ক ০৮ নভেম্বর ২০১৮, ১৫:৫২ | অনলাইন সংস্করণ

ছবি : সাকিব আল হাসানের ফেসবুক পেইজ থেকে নেওয়া বাংলাদেশের ক্রিকেট ভক্তরা সুরে সুরে বলে থাকেন, ‘বাংলার জান বাংলার প্রাণ, সাকিব আল হাসান।’ অসাধারণ ক্রিকেটীয় গুণে তিনি শুধু দেশেই নয় বিশ্বজুড়ে সমাদৃত। ২০০৬ আগস্টে অভিষেকের পর থেকে ক্রিকেটে এক যুগ পূর্ণ করেছেন সাকিব। রয়েছে নানা অর্জন, নানা কীর্তি। পৌঁছেছেন সর্বোচ্চ শিখরেও। আছে অনেক না পাওয়ার গল্পও।

কিন্তু সাকিব আল হাসানের জীবনে পাওয়া সবচেয়ে বড় উপহারটা কী? নিজেই জানিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে নিজেই জানান জীবনে পাওয়া শ্রেষ্ঠ উপহার নিয়ে।

ফেসবুকে সাকিব লিখেন, ‘ধন্যবাদ মহান আল্লাহ, আমাকে জীবনের শ্রেষ্ঠ উপহার দিয়ে আর্শীবাদ করার জন্য। এই দিনে একজন পরী আমার জীবনে আসে, যে আমার সকল চাওয়া পূর্ণ করে দিয়েছে। শুভজন্মদিন কন্যা, আমরা তোমাকে ভালোবাসি সকল কিছুর ঊর্ধ্বেই।'

এতক্ষণে বুঝে যাওয়ার কথা, সাকিবের জীবনে পাওয়া শ্রেষ্ঠ উপহার তার কন্যা আলায়না। আলায়নার তৃতীয় জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে তিনি শ্রেষ্ঠ উপহারের জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন।

২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব কন্যা আলায়না পৃথিবীর আলো দেখেন। আলয়ানাকে নিয়ে প্রায়ই ভিডিও-ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। জন্মদিন উপলক্ষেও ব্যতিক্রম ছিলেন না সাকিব। ৬ বছর আগে ১২-১২-১২ তারিখে বিয়ে করেন উম্মে আহমেদ শিশিরকে।