ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৬

সাকিবের সঙ্গে ধাওয়ানের দুষ্টুমি

http://www.dhakatimes24.com/2018/04/17/77542/ভিডিওতে-সাকিব-ধাওয়ানের-খুনসুটি
BYক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

আইপিএলের ১১তম আসরে সাকিবের ঠিকানা অরেঞ্জ আর্মি শিবির সানরাইজার্স হায়দ্রাবাদ। ইতিমধ্যে ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্সের জন্য সাকিবই যেন হায়দ্রাবাদের প্রাণ হয়ে উঠেছেন। কলকাতার বিপক্ষে দারুণ খেলার পর ম্যাচ ফিরতি ফ্লাইটে ধাওয়ানের দুষ্টুমির ক্যামেরায় ধরা পড়লেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

হায়দ্রাবাদের ওপেনার শিখর ধাওয়ান সব সময়ই একজন আমুদে চরিত্রের মানুষ। নাচে-গানে, মজা-মাস্তিতে সব সময়ই মেতে থাকেন তিনি। সাকিব দলে নতুন করে যোগ দিলেও অল্পদিনেই অরেঞ্জ আর্মিরা তাকে বন্ধু করে নিয়েছে। সাকিবই এখন হায়দ্রাবাদের একাদশের একজন নিয়মিত মুখ।

বিমানের মধ্যে সাকিবের সঙ্গে ধাওয়ানের খুনসুটির এক দৃশ্যে দেখা যায়, যাত্রা পথে সাকিব ঘুমিয়ে পড়েছিলেন। তার ঘুমিয়ে পড়ার সুযোগ কাজে লাগান ধাওয়ান। ছোট এক টুকরা কাগজের অংশ হাতে নিয়ে সাকিবের নাকে সুড়সুড়ি দিলেন ভারতীয় তারকা। তিনি হয়তো ভেবেছিলেন সাকিব ঘুম ভেঙে উঠলেই হতভাগ হয়ে যাবেন। আর এই দৃশ্য দেখে হাসবেন সবাই।

কিন্তু হলো তার উল্টো। সাকিব ঘমেই নির্লিপ্ত থাকলেন। ধাওয়ানের সড়সুড়ি এড়িয়ে ঘুমেই মগন হয়ে গেলেন মিস্টার সেভেন্টি ফাইভ।

(ঢাকাটােইমস/১৭ এপ্রিল/এইচএ)