ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৬
BYক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

সোমবার সন্ধ্যায় সোনারগাঁও হোটেলে এশিয়া কাপ জয়ী নারী ক্রিকেটারদের সংবর্ধনা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই সংবর্ধনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে অনুষ্ঠান শেষ হবার আগেই তাড়িতাড়ি করে হোটেল ত্যাগ করেন তিনি।

কারণ গতকাল স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং মেয়ে অব্রিকে নিয়ে রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেন সাকিব। জানা যায়, ঈদ-উল-ফিতরের ছুটি কাটাতেই মূলত দেশ আমেরিকা যাচ্ছেন এই তারকা। সোমবার দিবাগত রাত পৌনে দুইটায় এমিরাটসের ফ্লাইটে পরিবারসহ যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন অধিনায়ক।

আগামী মাসেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি পূর্নাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে দুই দিন(২০-২১ জুন) জাতীয় দলের নতুন কোচ স্টিভ রোডসের অধীনে অনুশীলন করবে টাইগাররা। সাকিব আল হাসান ইদের ছুটি কাটিয়ে সরাসরি সিরিজের জন্য এন্টেগায় দলের সঙ্গে যোগ দেবার কথা ছিল।

কিন্তু এখন আর হয়তো সেটা হচ্ছে না। যতদূর শোনা যায়, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ হবে আমেরিকায়। যার কারণে যুক্তরাষ্ট্র হয়ে পরে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ। আর তখনই দলের সঙ্গে যোগ দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

(ঢাকাটাইমস/১২জুন/এইচএ)