ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৭

বিশ্বকাপের জন্য মাশরাফি বাহিনীকে শুভকামনা জানালো বিএসজেএ

https://www.jagonews24.com/sports/cricket/501266
BYক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১৯ মে ২০১৯

আর দশদিন পর লন্ডনে পর্দা উঠবে বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরের। ক্রিকেটের এই বিশ্ব আসরে ১৭ কোটি বাঙালির আশা আকাঙ্খার প্রতীক হয়ে ব্যাট বল হাতে লড়াই করবে লাল সবুজের বাংলাদেশ।

এই তো সেদিন আয়ারল্যান্ডের ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে তিন জাতি আসরের প্রথম শিরোপা জেতা মাশরাফির দল আত্মবিশ্বাসে টইটুম্বুর। জাতির প্রত্যাশা, আগের যে কোনো সময়ের চেয়ে এবারের বিশ্বকাপে ভালো করবে টাইগাররা। গোটা জাতি উম্মুখ হয়ে আছে তাদের নৈপুন্যের আলোকচ্ছটা দেখার আশায়।

বিশ্বকাপ শুরুর আগে প্রিয় জাতীয় দলকে শুভেচ্ছা ও শুভকামনা জানালো বাংলাদেশ ক্রীড়া সাংবাদিক সংস্থা (বিএসজেএ)। আজ রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম লাগোয়া হ্যান্ডবল কোর্টে এক অনুষ্ঠানে জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক আকরাম খান, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমনের হাতে বিশ্বকাপে বাংলাদেশের ১৫ স্বপ্নসারথির প্রতিকৃতি আঁকা কাঠের ভাস্কর্য শুভেচ্ছা স্মারক হিসেবে তুলে দেয়া হয়।

ওই স্মারক হস্তান্তর অনুষ্ঠানে বিসিবি পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি, হানিফ ভূঁইয়া এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানও উপস্থিত ছিলেন। ছিলেন বিএসজেএ'র সভাপতি মোতাহের হোসেন মাসুম, জাগো নিউজের বিশেষ সংবাদদাতা ও বিএসজেএ'র সিনিয়র সহ সভাপতি আরিফুর রহমান বাবু, সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি ও সহ সভাপতি তারেক মাহমুদ মনি। তাঁরা সাবেক তিন অধিনায়কের হাতে স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে ‘বাজেট ও ক্রীড়াঙ্গন’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ক্রীড়াঙ্গনের স্বনামখ্যাত ব্যক্তিত্ববৃন্দ মতামত প্রকাশ করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বিওএ কোষাধক্ষ্য কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বিওএ উপমহাসচিব আশিকুর রহমান মিকু, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফিরোজা করিম নেলী। আলোচনার মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম।

আলোচনা সভার পর বিএসজেএ কর্তৃক দোয়া মাহফিল ও ইফতার আয়োজিত হয়।

এমএমআর/পিআর