ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

সাবিনা-কৃষ্ণাদের সামনে অসহায় আনোয়ারার মেয়েরা

https://www.jagonews24.com/sports/football/560872
BYবিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২০

কৃষ্ণা রানী সরকার ৪, সাবিনা খাতুন ৩ ও মিশরাত জাহান মৌসুমীর ২ গোল। সঙ্গে একটি করে মারিয়া মান্ডা, নার্গিস খাতুন ও শিউলি আজিমের। পাক্কা এক ডজন গোল বসুন্ধরা কিংসের। জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে গড়া দলটির সামনে রীতিমতো অসহায় লাগলো আনোয়ারা স্পোর্টিং ক্লাবের মেয়েদের। ১২-০ গোলের বিশাল ব্যবধানের জয় নিয়ে নারী ফুটবল লিগ শুরু করলো বসুন্ধরা কিংস।

আজ (শনিবার) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয়েছে নারী ফুটবল লিগ। দীর্ঘ অর্ধযুগ পর শুরু হওয়া এই লিগ যে একপেশে হবে তা অনুমেয়। প্রথম ম্যাচে বসুন্ধরা কিংস ডজন গোলে জিতে নিজেদের শক্তির প্রদর্শন করলো।

কিক অফের বাঁশি বাজার পর প্রতিপক্ষের জালে বল পাঠাতে বেশি সময় নেয়নি বসুন্ধরা কিংস। প্রথম মিনিটেই গোলমেশিন খ্যাত সাবিনা খাতুন বলকে চিনিয়ে দেন প্রতিপক্ষের জাল। ব্যাস। শুরু হয়ে আনোয়ারা স্পোর্টিং ক্লাবের গোলরক্ষকের জাল থেকে বল কুড়ানো। সাবিনা গোল করেন, করেন কৃষ্ণা রানী সরকার। মৌসুমী বল জালে পাঠান, আবার সাবিনা-কৃষ্ণা। এবাবে তাদের গোল উৎসব চলতে থাকে ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগ পর্যন্ত।

প্রথমার্ধে ৫ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে আরো ৭ গোল যোগ করেন সাবিনারা। দলের আরেক স্ট্রাইকার সবুরা খাতুন তো খেলছেনই না মাধ্যমিক পরীক্ষার কারণে। তিনি ফিরলে যে প্রতিপক্ষগুলোর কি হবে সেটাই দেখার।

আরআই/আইএইচএস/এমকেএইচ