ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৬
BY  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৮, ১৭:৩৯ | অনলাইন সংস্করণ
মারা গেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার আব্দুল রাজ্জাক! দুর্ঘটনার বলি হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি! গতকাল বুধবার সোশ্যাল মিডিয়ায় এমন গুঞ্জন চাউর হয়। উপযুক্ত কোনো প্রমাণ না পাওয়ায় মুহূর্তেই তা চাঞ্চল্যের সৃষ্টি করে।

এ নিয়ে ব্যাপক উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছিল ভক্ত-সমর্থকদের মাঝে। এবার স্বস্তি পেতে পারেন তারা। টুইটারে রাজ্জাক আশ্বস্ত করলেন, আমি সুস্থ, সবল আছি। মৃত্যুর খবর গুঞ্জন মাত্র।

এক ভিডিও বার্তায় নিজের সুস্থতার কথা জানান রাজ্জাক, সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়; আমি দুর্ঘটনায় মারা গেছি। আসলে এমন খবরের কোনো সত্যতা নেই। আমি জীবিত আছি, সুস্থ আছি।

সামাজিক যোগাযোগমাধ্যমকে ভুয়া খবর প্রচার থেকে বিরত থাকার পরামর্শ দেন তিনি, ঘটনার সত্যতা বিচার না করে কোনো খবর প্রচার করা ঠিক নয়। আমার মনে হয়, এ থেকে আমাদের বিরত থাকা উচিত।

জাতীয় দলের জার্সি গায়ে ১৯৯৬ সালে ওয়ানডেতে অভিষেক হয় রাজ্জাকের। আর ১৯৯৯ সালে টেস্টে। প্রায় দুই দশকের বর্ণিল ক্যারিয়ারে ২৬৫টি ওয়ানডে, ৪৬টি টেস্ট ও ৩২টি টি–টোয়েন্টি খেলেন তিনি। ২০০৯ সালে টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন মাঠ কাঁপানো এই অলরাউন্ডার।