ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

শ্রীলংকা সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল

https://www.jugantor.com/sports/99858/শ্রীলংকা-সফরে-বাংলাদেশ-অনূর্ধ্ব-১৯-দল
BY  স্পোর্টস ডেস্ক ১১ অক্টোবর ২০১৮, ২৩:০৩ | অনলাইন সংস্করণ
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল-ছবি সংগৃহীত আগামী ১৩ অক্টোবর ৫ ওয়ানডে ও ২টি চারদিনের ম্যাচ খেলতে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আসন্ন এই সফরকে সামনে রেখে বৃহস্পতিবার তৌহিদ হৃদয়কে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সদ্য শেষ হওয়া যুব এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় স্বাগতিক বাংলাদেশ। তার আগে শ্রীলংকার বিপক্ষে পরাজিত হয়েছিল বাংলাদেশ যুব দল। এবার দ্বিপাক্ষিক সিরিজ খেলতে শ্রীলংকা সফরে যাচ্ছে তৌহিদ হৃদয়রা।

শ্রীলংকা সফরে আগামী ১৭-২০ অক্টোবর ও ২৩-২৬ অক্টোবর দুটি চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। আর ৩০ অক্টোবর থেকে-৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। দ্বিপাক্ষিক সিরিজ শেষে ১০ নভেম্বর দেশে ফিরবে যুবারা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: তৌহিদ হৃদয় (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সাজ্জাদ হোসেন সিয়াম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, শামীম হোসেন, আকবর আলী, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান মোহান্না, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, আসাদুল্লাহ হিল গালিব, শাহীন আলম।

অতিরিক্ত: প্রিতম কুমার, শাহাদাৎ হোসেন, অভিষেক দাস, তানজিম হাসান সাকিব, মেহেদী হাসান।