ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৭

সিলেটের সামনে সাকিবের ঢাকার বড় সংগ্রহ

https://www.ntvbd.com/sports/233065/সিলেটের-সামনে-সাকিবের-ঢাকার-বড়-সংগ্রহ
BYস্পোর্টস ডেস্ক
১২ জানুয়ারি ২০১৯, ২০:৩৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবার আসরে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল ঢাকা ডায়নামাইটস। এর আগে তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল। নিজেদের চতুর্থ ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বড় সংগ্রহ গড়ে, তারা করে ১৭৩ রান।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচের শুরুতেই উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে ঢাকা। এর পর সুনীল নারিন (২৫), রনি তালুকদার (৫৮) ও সাকিব আল হাসান (২৩) কয়েকটি ইনিংস খেলে দলের শুরুর বিপর্যয় এড়ান।

শেষ দিকে নাঈম শেখ (২৫) ও নুরুল হাসান সোহান (১৮) হার না মানা দুটি ইনিংস খেলে দলের সংগ্রহটাকে একটা ভালো জায়গায় নিয়ে যান।

অবশ্য তাসকিন আহমেদের বোলিং তোপে মাঝখানে কিছুটা চাপে পড়েছিল ঢাকা। চার ওভার বল করে এই সিলেট পেসার ৩৮ রান দিয়ে তুলে নেন তিন উইকেট। এ ছাড়া আল আমিন হোসেন, সোহেল তানভীর, অলক কাপালি ও আফিফ হোসেন পান একটি করে উইকেট।

আগের তিন ম্যাচের তিনটিতেই জিতে ৬ পায়েন্ট নিয়ে ঢাকা শীর্ষে রয়েছে। এক ম্যাচ বেশি খেলে ৪ পয়েন্ট নিয়ে তাদের পরে রয়েছে রংপুর রাইডার্স। আর সিলেট দুই ম্যাচের একটি জিতে ২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।