ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫

ক্লাব কাপ হকিতে আবাহনী-মেরিনার জয়

http://www.rtvonline.com/sports/39156/ক্লাব-কাপ-হকিতে-আবাহনী-মেরিনার-জয়
BYআরটিভি অনলাইন রিপোর্ট|  ১৭ এপ্রিল ২০১৮, ১০:৩১ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ১১:০২

খাজা রহমতউল্ল্যা স্মৃতি ক্লাব কাপ হকির উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এদিন জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড ও মেরিনার ইয়াংস।

সোমবার দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশকে ৭-১ গোলে হারায় আবাহনী।

আবাহনীর পক্ষে মো. মহসিন ও তাহের আলী ২টি করে গোল করেন। ১টি করে গোল করেন রুম্মন সরকার, কৃষ্ণ কুমার ও আশরাফুল ইসলাম। বাংলাদেশ পুলিশের পক্ষে মাহফুজুর রহমান ৫৫ মিনিটে একটি গোল পরিশোধ করেন।

আর দ্বিতীয় ম্যাচে মেরিনার ইয়াংস ৮-০ গোলে হারায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।

-------------------------------------------------------- আরও পড়ুন :১২ বলে ছয় ছক্কা! --------------------------------------------------------

মেরিনার ইয়াংসের হয়ে হাসান যুবায়ের নিলয় ২টি ফিল্ড গোল করেন। এ ছাড়া মামুনুর রহমান চয়ন ১টি পিসি, মইনুল ইসলাম কৌশিক ১টি ফিল্ড গোল, হাসিন আরমান রূপ ১টি ফিল্ড গোল, পুষ্কর খীসা ১টি ফিল্ড গোল, নাইম উদ্দিন ১টি ফিল্ড গোল, রেজাউল করিম বাবু ১টি পিসি গোল করেন।

এবারের টুর্নামেন্টে অংশ নেয়নি মোহামেডান ও ঊষা ক্রীড়া চক্রের মতো শক্তিশালী দলগুলো। এছাড়া অংশ নিচ্ছে না- বাংলাদেশ স্পোর্টিং ক্লাব, ওয়ারীক্লাব, সাধারণ বীমা, ওয়ান্ডারার্স ও আজাদ স্পোর্টিং ক্লাব।

ক্লাব কাপ হকি টুর্নামেন্টে অংশ নিয়েছে ছয়টি দল। ‘ক’গ্রুপে আবাহনী ও বাংলাদেশ পুলিশের সঙ্গী সোনালী ব্যাংক। ‘খ’ গ্রুপের তিন দল হচ্ছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, অ্যাজাক্স এসসি ও ভিক্টোরিয়া এসসি।

আরও পড়ুন :

ওয়াই/জেএইচ