ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৬

ব্যাংক থেকে ব্যাগভর্তি টাকা চুরি

http://bdsaradin.com//ব্যাংক-থেকে-ব্যাগভর্তি-ট/
BYআন্তর্জাতিক | ২০১৮, জুন ১২ ১০:২৮ পূর্বাহ্ণ

রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে ১ লাখ ৬১ হাজার টাকা নিয়ে চম্পট দিল তিন দুষ্কৃতী। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর২৪পরগনার রায়গঞ্জ শহরের মোহনবাটি এলাকার এলাহাবাদ ব্যাংকের শাখায়।

ব্যাংকের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে টাকার ব্যাগ হাতে দুষ্কৃতীদের চম্পট দেয়ার ছবি। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ব্যাংক সূত্র জানায়, ইটাহার থানার সুরুন গ্রামের আলি মামুদ রশিদ ও মিনাতুল হোসেন নামে দুই ব্যাংকমিত্র (মিনি ব্যাংকের কর্মী) গ্রামের ছোট ছোট গ্রাহকদের টাকা দেয়ার জন্য এদিন রায়গঞ্জ শহরের এলাহাবাদ ব্যাংকের মোহনবাটি শাখা থেকে ১ লাখ ৬১ হাজার টাকা তোলেন।

টাকাগুলো একটি ব্যাগে ভরে ব্যাংকের ভেতরে একটি টেবিলে রেখে প্রয়োজনীয় কাগজপত্রে লেখালেখি করছিলেন তারা।

তারা যখন কাজে ব্যস্ত সেই ফাঁকে তিন দুষ্কৃতী ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে চম্পট দেয়। কিছুক্ষণ পর তারা দেখতে পান যে, টেবিলে রাখা ব্যাগটি নেই।

এ সময় দুজনে চিৎকার-চেঁচামেচি করলে ব্যাংকের অন্যান্য কর্মী এবং গ্রাহকরাও বিষয়টি সম্পর্কে অবহিত হন।

এরপরে খবর দেয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। রায়গঞ্জ থানার আইসি সুমন্ত বিশ্বাসসহ বিশাল পুলিশ বাহিনী ব্যাঙ্কে আসে। খতিয়ে দেখা হয় ব্যাংকের সিসিটিভি ফুটেজ। সেই ফুটেজেই দেখা যায়, তিন দুষ্কৃতী টাকার ব্যাগ হাতে নিয়ে ব্যাংক থেকে বেরিয়ে যাচ্ছে।

পুলিশ দুই ব্যাংকমিত্রকে জিজ্ঞাসাবাদ করে ও ব্যাংকের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Share this: