৩০০ ছিন্নমূল শিশুদের ঈদের পোশাক দিল ‘পুষ্পকলি’

   নিজস্ব প্রতিবেদক ১৯ জুন ২০১৭, ১৯:২৮ 
  অনলাইন সংস্করণ

আকিজ গ্রুপ, স্টান্ডার্ড গ্রুপ, ইডিজি, ট্রাই অ্যাঙ্গেল সার্ভিস ও প্রাণের সহযোগিতায় আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে রাজধানীর সুবিধা বঞ্চিত শিশুদের নতুন পোশাক ও খাবার বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘পুষ্পকলি’।

গত শুক্রবার পুষ্পকলি স্কুলের মিরপুর, ধানমণ্ডি, কালশী ও প্রস্তাবিত কড়াইল শাখার ৩০০ পথশিশু শিক্ষার্থীর মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল দুধ, চিনি, সেমাই ও পোলাও চাল।

সংগঠনে সভাপতি রবিউল ইসলাম রবিন বলেন, ২০১১ সাল থেকে ‘পুষ্পকলি’ সম্ভাবনাময়ী সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে। সমাজে সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে পুষ্পকলি স্কুল নামে তিনটি স্কুল পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে মিরপুর, ধানমণ্ডির রবীন্দ্র সরোবর ও কালশী গুদাড়া ঘাট বস্তিতে।

এছাড়া সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, চিকিৎসা সেবা প্রদান, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ও বিভিন্ন উৎসবে ছিন্নমূল শিশুদের মাঝে পোশাক বিতরণসহ বিভিন্ন ধরনের সমাজ সেবামূলক কাজ পরিচালনা করে থাকে বলে জানান রবিউল ইসলাম রবিন।

পুষ্পকলি’র সভাপতি বলেন, সুবিধা বঞ্চিত মা এবং মেয়েদের স্বাবলম্বী করার জন্য অনিন্দিত নারী নামে মহিলাদের সেলাই ও হাতের কাজ প্রশিক্ষণের কার্যক্রম চলমান রয়েছে ।

  CLICK HERE TO VISIT ORIGINAL WEB LINK

  Newspaper List