শাবানাকে কাছে পেয়ে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

 আরটিভি অনলাইন ডেস্ক
   ১৯ জুন ২০১৭, ১৯:৪৪ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা শাবানা ও মৌসুমী। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, নির্মাতা মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানান, সোমবার দুপুর সাড়ে ১২টায় চলচ্চিত্র জগতের কয়েকজন শিল্পী প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করতে যান। তার ফেসবুক থেকে জানা যায়, শাবানাকে দেখার সঙ্গে সঙ্গেই শেখ হাসিনা দু'হাত বাড়িয়ে দিয়ে তাঁকে বুকে টেনে নেন। শাবানাও এ সময় মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বলেন তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন তিনি। আর এ সময় গুলজার প্রধানমন্ত্রীর সঙ্গে দুই অভিনেত্রী শাবানা ও মৌসুমীর ছবি তুলে দেন।

গুলজার জানান, সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন তারা।

তিনি বলেন, কিংবদন্তী চলচ্চিত্র অভিনেত্রী শাবানা বহুদিন ধরেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন। তিনি এখন আমেরিকায় থাকেন।   দেশের চলচ্চিত্র অঙ্গনের সঙ্গেও তেমন একটা যোগাযোগ নেই। তবে সম্প্রতি দেশে ফিরেছেন শাবানা। তারপরও প্রকাশ্যে আসেননি তিনি। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি যে এখন দেশে আছেন প্রকাশ হলো।

আরকে/ এমকে 

  CLICK HERE TO VISIT ORIGINAL WEB LINK

  Newspaper List