ঢাকা, বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৭

ঈদ উপহার নিয়ে করোনা রোগীদের শয্যাপাশে ‘টিম খোরশেদ’

https://www.dhakatimes24.com/2021/07/21/222967/ঈদ-উপহার-নিয়ে-করোনা-রোগীদের-শয্যাপাশে-টিম-খোরশেদ
BYনিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনাকালে হাসপাতালে ক্রমেই বাড়ছে রোগীর ভিড়। স্বজনরা আক্রান্তদের নিয়ে দিশেহারা। এমন পরিস্থিতিতে চিকিৎসাধীন রোগীদের জন্য শুভেচ্ছা উপহার নিয়ে হাসপাতালে ছুটছেন নারায়ণগঞ্জের টিম খোরশেদের সদস্যরা।

করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনায় আসা স্বেচ্ছাসেবী সংগঠন টিম খোরশেদের সদস্যরা বুধবার দিনভর হাসপাতালে গিয়ে রোগীদের উপহার তুলে দিয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে গঠিত মানবিক সংগঠন ‘টিম খোরশেদ’ এর স্বেচ্ছাসেবকরা ঈদের সকালে ছুটে যান নারায়ণগঞ্জের ৩০০ শয্যা কোভিড ডেডিকেটেড হাসপাতালে। সেখানে তারা করোনা আক্রান্ত রোগী ও তাদের স্বজন এবং কর্মরত চিকিৎসক ও নার্সেস স্টাফদের সাথে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পরে তাদের হাতে ফল,দুধ, বিস্কিটের প্যাকেট তুলে দেন।

ঈদের দিনে এই হাসপাতালে ৮২ জন সাধারণ ওয়ার্ডে ও ৮ জন করোনা রোগী আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন টিম খোরশেদ ও টাইম টু গিভের সদস্য আফরোজা খন্দকার লুনা, রানা মুজিব,নাজমুল কবীর নাহিদ,এসএম কামরুজ্জামান,জয়নাল আবেদীন,আরাফাত খান নয়ন, আনোয়ার হোসেন, শওকত খন্দকার, সুমন দেওয়ান ও আলী সাবাব টিপু।

গতবছর করোনার শুরু পর থেকেই এখন পর্যন্ত ‘টিম খোরশেদ’ ও ‘টাইম টু গিভ’ করোনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টি, স্যানিটাইজার তৈরি ও বিতরণ, দাফন সৎকার, টেলিমেডিসিন, অক্সিজেন, অ্যাম্বুলেন্স ও প্লাজমা ডোনেশন ও খাদ্য সহায়তার কাজ কাজ করে আসছে।

(ঢাকাটাইমস/২১জুলাই/বিইউ/ইএস)