ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৭

জনতা ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ইফতার বিরতণ

https://www.dhakatimes24.com/2021/05/08/213435/জনতা-ব্যাংক-স্বাধীনতা-ব্যাংকার্স-পরিষদের-ইফতার-বিরতণ
BYঅর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনা মহামারিতে বিপর্যস্ত কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংকের কর্মকর্তারা।

শনিবার ও শুক্রবার রাজধানীর ধানমন্ডি এলাকার দুস্থদের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া আগামী কয়েকদিন সংগঠনটি রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ করবে। নিজস্ব উদ্যোগে নিত্য প্রয়োজনীয় সামগ্রী, ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এই কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে উদ্বোধন করেন জনতা ব্যাংকের এমডি মো. আব্দুছ ছালাম আজাদ। তিনি এসময় বলেন, একজন মানবিক মানুষ ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান। তার উদ্যোগ ও নেতৃত্বে দুঃস্থ, পথশিশু, অসহায় গরীব মানুষের মাঝে চলমান ও ধারাবাহিক খাবার বিতরণ কর্মসূচিতে জনতা ব্যাংক লিমিটেড এর গর্ব। জাতির পিতার স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ সংলগ্ন এলাকায় আজ খাদ্য বিতরণ করা হয়। এ মহতী উদ্যোগ চলমান থাকবে।

চলতি নিষেধাজ্ঞার মধ্যে সংগঠনের কর্মীরা হাজারো অসহায় মানুষের পাশে দাড়াতে নিজস্ব উদ্যোগে এ কার্যক্রম চালাচ্ছে। পুরো রজমান মাস জুড়ে প্রতিদিন এই কর্মসূচিতে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন স্বাধীনতা ব্যাংক পরিষদের জনতা ব্যাংক ইউনিট সভাপতি ইঞ্জিনিয়ার মিজানুর রহমান। সংগঠনটির পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে এ সহায়তা দেওয়া হচ্ছে। ইঞ্জিনিয়ার মিজানুর রহমান বলেন, আমরা গরিব দুখী মানুষের পাশে দাঁড়াতে এই উদ্যোগ নিয়েছে। দরিদ্র অসহায় মানুষের সহায়তা দিতে আমরা ঈদে আরও পদক্ষেপ নেব।

(ঢাকাটাইমস/ ০৮মে/আরএ)