ঢাকা, বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৭

দ্বিতীয়বার দেশের বাইরে ঈদ কাটাচ্ছেন তামিম-সাকিবরা

https://www.dhakatimes24.com/2021/07/21/222952/দ্বিতীয়বার-দেশের-বাইরে-ঈদ-কাটাচ্ছেন-তামিম-সাকিবরা
BYক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এখন জিম্বাবুয়েতে অবস্থান করছে বাংলাদেশ দল। আর সেখানে সুরক্ষা বলয়ের ভেতরে থেকেই ঈদুল আজহা উযযাপন করছেন তামিম-সাকিবরা। তবে এবারই প্রথম দেশের বাইরে ঈদ কাটাচ্ছেন টাইগাররা- বিষয়টা এমন নয়। ২০১৯ সালের বিশ্বকাপে ইংল্যান্ডে ঈদ কাটিয়েছিলো বাংলাদেশ দল।

এক মাত্র টেস্ট জেতার পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রতিটি জিতে স্বাগতিক জিম্বাবুয়েকে বাংলাওয়াশ করেছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। কাল থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি মিশন। সফরের শেষ সিরিজটি শুরু হওয়ার আগেই কেটে গেল ঈদুল আজহা।

হারারেতে সুরক্ষা বলয়ের ভেতরে অবস্থান করেই ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন টাইগার ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে শুভেচ্ছা জানিয়ে সাকিব আল হাসান লেখেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

এদিকে বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল লেখেনম, ‘দেশের বাইরে দ্বিতীয় পরিবারের সঙ্গে ঈদ পালন করছি। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। পরিবারের সাথে আনন্দময় ঈদ উদযাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সর্তক থাকুন।’

এছাড়া শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন মাহমুদউল্লাহ রিয়াদসহ মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন আর তাসকিন আহমেদরাও।

(ঢাকাটাইমস/২১জুলাই/এমএম)